শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘ মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান বরিশালে বিসিক উদ্যােক্তা মেলা দীর্ঘ ৬ মাস বন্ধ থাকায় পথে বসেছে আয়োজকরা, চালু’র দাবি ঝালকাঠিতে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামীলীগ নেতা সিদ্দিক গ্রেফতার খুলনার আমিরপুরে হাতপাখার প্রার্থী মাওঃ মিছবাহ উদ্দিনের ব্যাপক গণসংযোগ হিজলায় ৬শত সাতচল্লিশ শিশু শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত ব্রিজটি এখন যেন দুই গ্রামের মানুষের মরণফাঁদ মাওলানা আবদুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর শোক ঝালকাঠি সরকারি কলেজে স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস বিশ্বনাথ উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির নিজাম সিদ্দিকী গ্রেফতার সেনহাটী ইউনিয়নে হাতপাখার প্রার্থীর গণসংযোগ

বিয়ের প্রলোভন দিয়ে কিশোরী অপহরণ:গ্রেফতার ২

বিয়ের প্রলোভন

ফারুক আহমদ,সিলেট প্রতিনিধি:: বিয়ের প্রলোভন দিয়ে মৌলভীবাজারের দক্ষিণ বেকামুড়া কামালপুর থেকে এক কিশোরীকে অপহরণ করে নিয়ে যাওয়ার পর অবশেষে সিলেটের ওসমানীনগরে অপহৃত কিশোরী নিপাকে (১৫) উদ্ধার করা হয়েছে। দুই অপহরণকারীকে এসময় আটক করে থানা পুলিশ। অপহরণকারী দুইজন হলেন আল আমিন (১৮) এবং বাবুল মিয়াকে(২০)।

এ ঘটনায় অপহৃত কিশোরীর পিতা মৌলভীবাজারের দক্ষিণ বেকামুড়া কামালপুর এলাকার মৃত আনর মিয়ার ছেলে নজমুল মিয়া বাদি হয়ে শুক্রবার ২৭ আগস্ট দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আল আমিন, বাবুল মিয়া সহ অজ্ঞাতনামা আরো দুইজনকে আসামি করে ওসমানীনগর থানায় মামলা (মামলা নং-১৫) দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত আল আমিন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়নের কালনিচর গ্রামের আব্দুল হোসেনের ছেলে এবং একই উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের মুতিয়ারগাঁও গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে বাবুল মিয়া। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

মামলার এজাহারসূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আল আমিন বিগত কিছু দিন পূর্বে মৌলভীবাজারের কামালপুর গ্রামের কিশোরী নিপাদের পাশের বাড়িতে কাঠ মেস্ত্রীর কাজ করতে যায়। এ সময় নিপার সাথে আল আমিনের পরিচয় এবং পরিচয়ের পর প্রেমের সম্পর্ক ঘটে। আল আমিন নিপাকে বিয়ের প্রলোভন সহ নানা ভাবে ফুসলিয়ে তার কয়েকজন সহযোগীদের নিয়ে গত ২৬ আগষ্ট রাত ৯টার দিকে নিপাকে কামালপরুস্থ বাড়ি থেকে অপহরণ করে নিয়ে আসে। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ওসমানীনগরের উছমানপুর ইউপির ইছামতি গ্রামে রাস্তা দিয়ে অপহৃত নিপাকে নিয়ে আল আমিন ও বাবুল মিয়া যাবার প্রাক্কালে স্থানীয় জনগন তাদের আটক করে ওসমানীনগর থানা পুলিশের নিকট সোপর্দ করে। খবর পেয়ে অপহৃত কিশোরীর পিতা নজমুল মিয়া ওসমানীনগর থানা এসে অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অপহরণকারী কিশোরী উদ্ধার ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আর উদ্ধারকৃত কিশোরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ন স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসিতে) ভর্তি করা হয়েছে।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!