শনিবার, ৩১ Jul ২০২১, ১০:৩১ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

বিধবা আম্বিয়া‘র অর্ধ অনাহারে জীর্ণ শীর্ণ ঘরে দিন যাবন

বিধবা আম্বিয়া

নিজস্ব প্রতিবেদক:: বরিশাল জেলার বাকেরগন্জ উপজেলার ১৩নং পাদ্রী শিবপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের অন্ততগত আড়াইবেকী গ্রামের বিধবা আম্বিয়া খাতুন, স্বামী আনছার হাওলাদার ১৫ বছর যাবত এক ছেলে দুই মেয়ে নিয়ে বহু কস্টে জীবন যাপন করিতেছে। গ্রামের লোকের সাহায্য সহযোগিতায় অনেক কস্ট করে দুই মেয়ে দের কে বিবাহ দেন। এবং ছেলে কে বিবাহ করান।

ছেলে শাজাহান তিন মেয়ে নাম যথাক্রমে জিরি,লামিয়া,মরিয়ম ও এক ছেলে মেহেদী কে রেখে দুনিয়ায় মায়া ছেরে না ফেরার দেশে পারি জমান। (মৃত্যু বরন করেন) ছেলে শাজাহান এর মৃত্যর পর ছেলের বউ (জিরি,লামিয়া,মরিয়ম ও মেহেদীর মা) অন্যত্র বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

বিধবা আম্বিয়া বেগম চার নাতি/নাতনি কে নিয়া অনাহার অর্ধ অনাহারে জীর্ণ শীর্ণ ঘরে দিন যাবন করিতেছে। তিনি সমাজের সকল শ্রেনীর মানুষের কাছে সাহায্য কামনা করিয়াছেন। বিকাশ নাম্বার ০১৮২৮৪৮৭৭১০

আরও পড়ুন:-
বাকেরগঞ্জ মিনিস্টার শোরুমে ঝুলন্ত লাশ।
বরিশালে দুই মাথা-তিন পা নিয়ে অদ্ভুত এক শিশুর জন্ম।
বরিশাল জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলন।
বরিশালগামী ট্রলারে ডাকাত দলের হানা, আহত ৮

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!