সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
রাজাপুরে চুরি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। হিজলায় কাজী তৌহিদুল আলম মাসুদ এর সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান। হিজলায় কোস্টগার্ডের অভিযানে ৪০মন ঝাটকা ইলিশ জব্দ। হিজলায় ৬ জন্য ইউপি সদস্য প্রার্থী নিয়ে এক ব্যতিক্রম আলোচনা সভার আয়োজন। লালপুরে ভূমিহীন মুক্তিযোদ্ধাকে বাড়ি উপহার। নাঈম হাসান ঈমন কে ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে দেখতে চায় এলাকার জনগণ। পীরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। নাটোরে ভিক্ষুকের নাম ভিজিডি তালিকায় থাকলেও বরাদ্দের চাল না দেওয়ার অভিযোগ। নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার। হিজলায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ উদ্বোধন করেন পংকজ নাথ।

বাকেরগঞ্জে সুরাইয়া আক্তার বেবি”মানবতার সেবায় সর্বদা নিয়োজিত হতে চান।

সুরাইয়া আক্তার বেবি

মোঃ মাসুম বিল্লাহ :: ইউপি সদস্য হিসেবে ইতোমধ্যে সকল শ্রেণী পেশার মানুষের কাছে তিনি আস্থার প্রতিক হয়ে উঠেছেন ।৪,৫,৬ নংওয়ার্ড বাসীও তাকে মনে প্রাণে ভালোবাসে। যার প্রমাণ এলাকার মানুষ তাকে নির্বাচিত করতে ইচ্ছুক, মানুষের প্রতি ভালোবাসা ও দ্বায়িত্ব পালন করতে একটুও অবহেলা করবেন না সুরাইয়া আক্তার বেবি।এলাকাবাসীর যে কোন বিপদে পাশে দাঁড়াতে কোন ভাবেই অবহেলা করবেন না তিনি।

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতার জন্য সাড়া দেশ যখন লগডাউন ঘোষণা করা হয়েছে তখনও ছিলেন সকল মানুষের পাশে।করোনা প্রতিরোধে প্রচারনার পাশাপাশি অসহায় মানুষের সহযোগীতায় নিয়োজিত ছিলেন বিরতিহীন ভাবে। কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা তুলে দিয়েছেন নিজের হাতে।

এছাড়াও মানুষের যে কোন বিপদে খোঁজ খবর রাখা তাদের পাশে দাঁড়ানোসহ নৈতিক দ্বায়িত্ব পালন করবেন হাসিমুখে সুরাইয়া আক্তার বেবি, এলাকাবাসীর কাছে তিনি একজন সৎ, আদর্শবান, ন্যায়নীতি পরায়ণ , গরিবদুঃখী মানুষের পাশে থাকেন সব সময়, মানবিক সাবেক ইউপি সদস্য হিসেবে পরিচিত তিনি।

রাজনৈতিক সংগঠন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ পাদ্রীশিবপুর ইউনিয়ন শাখার সভানেত্রী তিনি সব সময়ের জন্যও সংঘঠনের জন্য কাজ করে যাচ্ছেন সমান তালে।

এ বিষয় ৪,৫,৬ নং ওয়ার্ড এর স্থানীয় বাসিন্দারা বলেন,সুরাইয়া আক্তার বেবি একজন মানবিক জনপ্রতিনিধি হতে পারবেন। যে কোন সময় যে কোন বিপদে তার কাছে গেলে আমাদের পাশে থাকবেন।বিপদের সময় ডাকলে কোন দিন মুখ ফিরিয়ে রাখবেন না।

৪,৫,৬ নং ওয়ার্ড এর বাসিন্দারা বলেন, আমরা অনেক জনপ্রতিনিধি দেখেছি তবে সুরাইয়া আক্তার বেবি সকলের থেকে আলাদা একজন মানুষ মনেকরি । দেখা হলেই আমাদের সাথে হাসি মুখে কথা বলেন। নিজে যত ব্যস্ততার মাঝে থাকুক না কেন, দাঁড়িয়ে কথা বলে এবং পরিবারের সকল সদস্যদের খোঁজ খবর নিয়ে বিদায় নেয়। আমাদের কাছে সুরাইয়া আক্তার বেবি একজন সৎ, ন্যায়পরায়ণ ও দ্বায়িত্ববান লোক হিসেবে পরিচিত।

এ বিষয় জানতে চাইলে সুরাইয়া আক্তার বেবি বলেন, জনগণের ভালোবাসার কারণেই আমি মানবিক কাজ করার অনুপ্রেরণা পাই ভবির্ষতে আরে পাবো। রাজনীতি করি মানুষের কল্যানের জন্য যদি তাদের পাশে দাঁড়াতেই না পারি তাহলে রাজনীতি করার কোন মূল্য নেই। আমি সব সময় চাই আমার এলাকার মানুষ যেন ভালো থাকে সেই লক্ষে কাজ করে যাবো আমি নির্বাচিত হলে।

তিনি আরও বলেন, ৪’৫’৬ নং ওয়ার্ড মিলে একটি পরিবার আর ইউপি সদস্য নির্বাচিত হলো সেই পরিবারের অভিভাবক হিসাবে কাজ করে যাবো। একজন অভিভাবকের কাজ হলো তার পরিবারের সকল সদস্যদের ভালো মন্দ, বিপদ আপদে পাশে থাকা সেটাই আমি করার চেষ্টা করবো ।একজন প্রকৃত অভিভাবক হিসেবে যে দ্বায়িত্ব পালন করার কথা আমি সেটাই পালন করার চেষ্টা করবো। আমি চাই আমার ৪’৫’৬ নং ওয়ার্ডের প্রতিটি মানুষ সুখে শান্তিতে বসবাস করুন।সকল মানুষের ভালোবাসা নিয়েই বেঁচে থাকতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সব সময় মানবিক কাজের মাধ্যমে মানুষের পাশে থেকে সেবা করতে পারি।এলাকার সর্ব স্তরের মানুষের কাছে দোয়া চাই,,,,

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page