বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
বরিশালে অভয়াশ্রমে মাছ শিকারের অপরাধে ২ জেলে আটক । হিজলায় ব্রীজ তো নয়, যেন মরণফাঁদে পরিনত। সেচ্ছাসেবী সংগঠন রব এর ফেব্রুয়ারী মাসের সেরা সেচ্ছাসেবী হলেন যারা। এসপির মমতায় চোখের যন্ত্রণা থেকে মুক্তি পেল ছোট্ট তানভিন। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বোরো ক্ষেত পরিচর্যায় ব্যস্ত কৃষক। জাতীয় বীমা দিবসের রচনা প্রতিযোগিতায় ঝালকাঠি সরকারি কলেজর শিক্ষার্থীদের সাফল্য। ময়মনসিংহের ত্রিশালে নানা আয়োজনে দৈনিক আমাদের কণ্ঠ পত্রিকার বর্ষপুর্তি পালিত। বরিশালে অভয়াশ্রমে মাছ শিকারের অপরাধে ৪ জেলে আটক । রাজাপুরে চুরি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। হিজলায় কাজী তৌহিদুল আলম মাসুদ এর সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান।

বাকেরগঞ্জের পাদ্রীশিবপুরে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী বাবু।

পাদ্রীশিবপুর ইউনিয়ন

নিজস্ব প্রতিবেদক।। বাকেরগঞ্জ উপজেলার ১৩নং পাদ্রীশিবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের আস্থাও ভরসার একমাত্র প্রতীক প্রয়াত সাবেক চেয়ারম্যান মরহুম আবুল বাশার হারুনের পুত্র বর্তমানে জননন্দিত চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু । তিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক। তার পিতার অকাল মৃত্যুতে ২০১৮ সালে তিনি উপনির্বাচনে তার পিতার বদৌলতে নৌকা মার্কা নিয়ে সকল ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্ন করে নির্বাচন করে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে অত্র ইউনিয়নবাসীর পাশে থেকে এলাকায় অসংখ্য ব্রিজ, কালভার্ট ও পাকা সড়কসহ বিভিন্ন সরকারি সাহায্য সহযোগিতা যেমন-বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি, ভিজিএফ, রেশন কার্ডসহ বিভিন্ন সরকারী সেবা ইউনিয়নবাসীর দ্বারপ্রান্তে পৌছে দিয়েছেন। তার নিজ অর্থায়নে এলাকার দরিদ্র ও অসহায় মানুষকে আর্থিক সাহায্য প্রদান করেছেন।

এছাড়াও মহামারী করোনা কালীন সময়ে হতদরিদ্র মানুষের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তার নির্বাচনী এলাকার ব্যাপক উন্নয়ন ও সাধারণ মানুষের পাশে থেকে ইউনিয়নবাসীর কাছে আলোচনায় রয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দল-মত-নির্বিশেষে সকলের আস্থাভাজন আওয়ামীলীগের নৌকার প্রতীকে দলীয় মনোনয়ন প্রত্যাশী জাহিদুল হাসান বাবু কে পুনরায় চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সর্বত্র এখন নির্বাচনী আমেজ।

দলমত নির্বিশেষে পাদ্রীশিবপুর ইউনিয়নের ভোটারদের মুখে মুখে তার নাম শোনা যায়। এমনি একাধিক নতুন ভোটার বলেন, আমাদের তরুনদের আইডল জাহিদুল হাসান বাবু ভাই। আমরা মনে করি আওয়ামীলীগ থেকে জাহিদুল হাসান বাবু ভাই কে আওয়ামীলীগ থেকে এবারের নির্বাচনে দলীয় মনোনয়ন দিলে তিনি আবারো বিপুল ভোটে নির্বাচিত হবেন।

এলাকার একজন ত্যাগী আওয়ামীলীগ কর্মী অকপটে স্বীকার করলেন এবং তিনি বলেন, সে খুব ভদ্র ছেলে, আমি তার মধ্যে আগামীর ভবিষ্যত দেখতে পাই। জাহিদুল হাসান বাবু কে আমরা পুনরায় পাদ্রীশিবপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে পেলে এলাকার অনেক উন্নয়ন হবে বলে আমার বিশ্বাস। অত্র ইউনিয়নে গিয়ে এমন হাজারও মানুষের মুখে মুখে শোনা গেল তার প্রসংশার কথা। তিনি নিজ ইউনিয়নবাসীসহ সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়েছেন।

সাংবাদিকদের সাথে আলাপকালে জাহিদুল হাসান বাবু জানান, ইউনিয়বাসীর স্বপ্ন পূরণ ও অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আরেকবার চেয়ারম্যান নির্বাচিত হতে চাই। কারণ দেশ এগিয়ে চলছে। সেই সঙ্গে আমি আমার ইউনিয়নকেও সামনের দিকে এগিয়ে নিতে চাই। তিনি আরো বলেন,, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক প্রতিপক্ষরা বিভিন্ন সময়ে আমাকে নিয়ে ষড়যন্ত্রের জাল বুনছেন। মহান আল্লাহ্ পাকের সহায়তার সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে আমি পাদ্রীশিবপুর ইউনিয়নের সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে চাই। সুতরাং মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আসন্ন ইউপি নির্বাচনে এই দক্ষ চেয়ারম্যানকে পুনরায় দলীয় মনোনয়ন দিলে একমাত্র তাকে দিয়েই ডিজিটাল পাদ্রীশিবপুর গড়া সম্ভব।

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page