শনিবার, ৩১ Jul ২০২১, ১০:২২ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

বাঁশখালীতে রাস্তায় অহেতুক ঘোরাঘুরি করায় জরিমানা, ৫ দিনে ১২৯ মামলা।

আলমগীর ইসলামাবাদী, চট্টগ্রাম জেলা প্রতিনিধি:: সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে অভিযান চালাচ্ছে বাঁশখালী উপজেলা প্রশাসন। অহেতুক ঘোরাঘুরি করায় ৫ দিনে ১২৯ টি মামলায় ৪৫ হাজার ৪ শত ৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজ শনিবার (০৩ জুলাই ২১) কঠোর লকডাউনের তৃতীয় দিন। সকাল থেকে সন্ধা পর্যন্ত বাঁশখালী উপজেলার বিভিন্ন স্থানে বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ নিয়ে অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইদুজ্জামান চৌধুরী ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাজাহারুল ইসলাম চৌধুরী।

ইউএনও মো. সাইদুজ্জামান চৌধুরী বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন করতে মাঠে আছি। বিনা প্রয়োজনে, অহেতুক এবং স্বাস্থ্যবিধি অমান্য করায় গত পাঁচ দিনে ১২৯ টি মামলা দায়ের করার পাশাপাশি লকডাউন অমান্যকারীদের সংক্রামক রোগ(প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন- ২০১৮ এর আওতায় ৪৫ হাজার ৪ শত ৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। লকডাউন কার্যকর করতে গিয়ে মোবাইল কোর্ট চালাতে হচ্ছে অপর দিকে মানবিক সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে আজ শনিবার খানখানাবাদ ও চাম্বল ইউনিয়নে ৭০০ পরিবারকে আর্তিক সহায়তা করেছেন, পরিবার প্রতি ১ হাজার টাকা করে ৭ লক্ষ টাকা বিতরণ করা হয়।

যথাসম্ভব স্বাস্থ্যবিধি মেনেই সতর্কতার মধ্যে কাজ করছি। এছাড়াও তাদেরকে সতর্ক করা হয়েছে। আমাদের অভিযান চলমান থাকবে।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!