শনিবার, ৩১ Jul ২০২১, ০৯:০৭ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

বরিশালে বিদ্রোহী প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে জেলা আওয়ামী লীগ।

UP election

মদিনা কন্ঠ :: বরিশাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে জেলা আওয়ামী লীগ। এই সময়ের মধ্যে প্রার্থীতা প্রত্যাহার না করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। আজ শনিবার ( ১২ জুন) বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি তালুকদার মো. ইউনুস এ আল্টিমেটাম দেন।

বরিশালের জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ হিজলা উপজেলায় কয়েকটি ইউনিয়নের নৌকা প্রার্থীর পক্ষে গণসংযোগ ও পথসভা থেকে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এর আগে তারা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের নৌকার প্রার্থী শাহজাহান তালুকদারের পক্ষে গণসংযোগ ও পথসভা করেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ।

এসব গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন- বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনসুর আহমেদ, হিজলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনায়েত হোসেন হাওলাদার ও ইকবাল হোসেন মাতাব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দিপু শিকদার, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল লতিফ খান সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পরে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ হরিনাথপুর ইউনিয়ন, মেমানিয়া ও বড় জালিয়া ইউনিয়নের নৌকার প্রার্থীদের পক্ষে গণসংযোগ করেন।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!