বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

বরিশালে নিউ লাইফ মাদক নিরাময় কেন্দ্র থেকে নারীর লাশ উদ্ধার

বরিশাল প্রতিনিধি::  বরিশালে নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্র থেকে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে সিএন্ডবি রোড সংলগ্ন বেসরকারী ওই প্রতিষ্ঠান থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারী আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট গ্রামের বাসিন্দা আফরোজার স্বামী আজাদ সিকদার প্রবাসী। ৭ বছরের এক ছেলে সন্তান নিয়ে বাড়িতে বসবাস করতেন তিনি। কয়েকদিন ধরে আফরোজার অস্বাভাবিক আচরণ দেখা দিলে পরিবার থেকে মানসিক চিকিৎসার জন্য ৩১ আগস্ট নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। রোববার গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

আফরোজার স্বজন মন্টু মিয়া বলেন, আরিফ হাসান নামে ওর এক ছেলে সন্তান আছে। মূলত স্বামীর সাথে সাংসারিক ঝামেলা ছিল। এরপর থেকে অসংলগ্ন কথাবার্তা বলতো। আমরা সেই চিকিৎসার জন্য নিউ লাইফে দেই। যেন সার্বক্ষনিক দেখভালের ওপর থাকে। কিন্তু রোববার আমাদের কল করে জানানো হলো আফরোজা মারা গেছেন। তাহলে নিউ লাইফ কি দায়িত্ব পালন করলো? আমরা এর সুষ্ঠু তদন্ত ও বিচার চাই। তারা দায়িত্ব অবহেলা করেছে।

এ বিষয়ে নিউজ লাইফ কর্তৃপক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি।

এসআই মাইনুল ইসলাম বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে যদি কোন অভিযোগ দেয় তাহলে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush