বুধবার, ০৬ Jul ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 

বরিশালের হিজলায় শিকল বেঁধে কিশোর নির্যাতনের অভিযোগ উঠেছে।

হিজলায় শিকল বেঁধে

নিজস্ব প্রতিবেদক::  বরিশালের হিজলা উপজেলার চর পত্তনী ভাঙ্গা গ্রামের শুক্কুর  বাঘার ঘর থেকে ১০ এপ্রিল রবিবার টাকা চুরির ঘটনা কেন্দ্র করে তুহিন নামের এক কিশোরকে শিকল বেঁধে শারীরিক নির্যাতন করা হয়। আবুল হোসেন এর ছেলে তুহিন (১২) ষষ্ঠ শ্রেনীর ছাত্র।

জানা যায়, গত রবিবার শুক্কুর বাঘা প্রতিদিনের মত তার সাংসারিক কাজের জন্য বিলে কাজ করতে যায়, কাজ শেষে বাড়িতে আসার পরে দেখে তার ঘরের দরজা খোলা এবং সোকেজের তালা ভাঙ্গা ও টাকার বাক্সে টাকা নেই। শুক্কুর বাঘা পার্শ্ববর্তী ঘর হাবিব সরদারকে জানালে তিনি জানান তুহিন নামের ছেলেকে তোমার ঘরের পাশ দিয়ে যেতে দেখেছি । তারই জের ধরে তুহিন শুক্কুর বাঘা তার বাড়িতে ডেকে আনলে হাবিব সরদার এর স্ত্রী ছালাম বেগম তুহিন শিকল দিয়ে বেঁধে ফেলে এবং শারীরিক নির্যাতন করে পরে তুহিনকে তার চাচা নয়ন ছাড়িয়ে নেন।

তুহিন বলেন, আমি টাকা চুরি করি নাই , টাকা চুরি করছে হাবিব সরদারের ছেলে, আমাকে ফাসানোর জন্য শিকল বেঁধে শারীরিক নির্যাতন করে হাবিব সরদারের স্ত্রী ।

কিন্তু শুক্কুর বাঘার টাকা চুরির বিষয়টি রয়েছে ভিন্ন রকম মত, তিনি বলেন হাবিব সরদারের ছেলে আমার বাসার সাইট দিয়ে সবসময় আসাযাওয়া করে। আমার ঘর থেকে আগেও টাকা চুরি হয়েছিল ভয়ে কিছু বলতে পারিনি। এবার হাবিবের ছেলের চুরির অপরাধ ডাকার জন্যই তুহিন এর নাম বলছে। টাকা চুরি হয়েছে আমার কিন্তু তারা বানলো কেন। টাকা চুরির সন্দেহ কাটাতে এলাকা থেকে চাল পরা তিন জনকে খাওয়ালে হাবিব সরদারের ছেলে চাল গুরা করতে পারেনাই এবং চালে রক্ত চলে আসছে।

হাবিব সরদার জানান, টাকা চুরির বিষয়টি শুক্কুর বাঘা আমাকে জানালে, আমি বলেছিলাম তোমার ঘরের পাস দিয়ে তুহিন কে যেতে দেখেছি, এবং তার স্ত্রী ছালাম বেগম শিকল বেধে নির্যাতনের বিষয়টি অস্বীকার করেন।

ইউপি সদস্য হারুন সরদার জানান, আমার কাছে ভুক্তভোগী পরিবারটি আসলে আমি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান তালুকদার এর কাছে নিয়ে যাই।

হিজলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুস মিয়া জানান বিষয়টি দুখঃজনক । এখন পযর্ন্ত কেউ অভিযোগ নিয়ে আসেনি তবে বিষয়টি দেখতে আছি।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!