শনিবার, ৩১ Jul ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

বরিশালগামী ট্রলারে ডাকাত দলের হানা, আহত ৮

ট্রলার

হিজলা প্রতিনিধি :: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর নামক স্থানে হিজলা থেকে বরিশালগামী ব্যবসায়ীদের ট্রলারটি ডাকাতদের কবলে পড়ে। এ সময় সংঘবদ্ধ ডাকাত দলের হামলায় ট্রলারে থাকা রোগীসহ আটজন আহত হয়েছে। আহতদেরকে নদীতে মাছ ধরার জেলেরা উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম ও হিজলা হাসপাতালে ভতি করায়।

আহতরা হলেন- হিজলা উপজেলার বরজালিয়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ট্রলারের মাঝি জুয়েল বয়াতী (৪৫) জাহাঙ্গির বয়াতী (৪০) রুবেল বয়াতী (৩৫) মাইদুল বয়াতী (২৫)।

হিজলা গৌরবদী ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার তার স্ত্রী হালিমা বেগম (৫০) ও তার মেয়ে মমতাজ বেগম(৩০)। এ ব্যাপারে ট্রলার মাঝি জুয়েল বয়াতী জানায় ৭ জুলাই বুধবার সকালে একতা বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন বাজারের ব্যবসায়ীদের মালামাল ক্রয়ের জন্য বরিশালের উদেশ রওয়ানা হই। মেহেন্দিগঞ্জের ভাষানচর নামক স্থানের নদীর মাঝে বয়া পযন্ত পৌছানো মাত্রই একটি ট্রলার যোগে ৮/১০ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্র ধারালো ছ্যানা ও লাটিসোঠা নিয়ে এলোপাতাড়ি হামলা চালায়। এ সময় মাঝির কাছে থাকা ব্যবসায়ীদের মালামাল ক্রয়ের প্রায় নগদ ২০ লাখ টাকা নিয়ে যায়।

ডাকাতদলের হামলার শিকার হিজলা গৌরবদী ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার জানান, তার মেয়ে অসুস্থ থাকায় অপারেশন করার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলাম। এ সময় নদীতে ডাকাতদলের হামলার শিকার হয়েছি। আমার সাথে থাকা নগদ ৪০ হাজার টাকা নিয়ে যায়।

কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কমকতা সাজ্জাদ হোসেন জানান, নদী থেকে নোমান নামে এক ব্যক্তির মাধ্যমে ডাকাতির সংবাদ পেয়ে ঘটনা স্থানে পুলিশ পাঠাই।ডাকাতদলকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

আরও পড়ুন:-
হযরত আদম আঃ এর ৫ টি উপদেশ।
বরিশালে দুই মাথা-তিন পা নিয়ে অদ্ভুত এক শিশুর জন্ম।
রাজাপুরে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় জরিমানা।
বরিশালগামী ট্রলারে ডাকাত দলের হানা, আহত ৮

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!