বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
তরুণ সাংবাদিক মাসুম বিল্লাহ আজ শুভ জন্মদিন। হেলাল’নব-গঠিত রামু উপজেলা বিএনপির সদস্য মনোনীত। আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নেছারাবাদ দরবার শরীফের মাহফিল। নলছিটিতে প্রশাসনের অভিযানে ৫০ কেজি জাটকা ইলিশ জব্দ। সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার চেয়ে শিবগঞ্জে মানববন্ধন। গুরুদাসপুরে পিস্তল ঠেকিয়ে ছিনতাই শেষে ভূমি সেবা মঞ্চে আগুন,আটক ১। ঝালকাঠিতে নেছারাবাদ দরবার শরীফের দুই দিনব্যাপী বার্ষিক মাহফিল শুরু। ঈশ্বরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি। দ্বিতীয়বার মালয়েশিয়ার মাসার ভিপি হলেন বাংলাদেশি বশির। কায়েদ সাহেব হুজুর আমাদের মাঝে নেই, আছে তার কীর্তি, তার শিক্ষা, তার আদর্শ।

বরগুনায় নামাজ পড়ানোর সময় সিজদারত অবস্থায় ইমামের মৃত্যু।

সিজদারত অবস্থায় ইমামের মৃত্যু

মদিনা কন্ঠ:: বরগুনার পাথরঘাটায় নামাজ পড়ানোর সময় সিজদারত অবস্থায় আলহাজ আবুল হোসেন (৫৮) নামে এক ইমামের মৃত্যুর খবর পাওয়া গেছে । গতকাল শনিবার (২০ ফেব্রুয়ারি) মাগরিবের সময় উপজেলা সদর ইউনিয়নের দণি গহরপুর গ্রামের মেহের উদ্দিন মোল্লাবাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

তিনি দীর্ঘ ২০ বছর ধরে মেহের উদ্দিন মোল্লা বাড়ি জামে মসজিদে বিনা পারিশ্রমে মোয়াজ্জেন ও ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন তিনি । আজ রোববার সকাল ১০টায় জানাজা শেষে আবুল হোসেন হাওলাদারকে পারিবারিক কবরস্থানে বাবার পাশে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার এমন মৃত্যু হওয়ায় সবার মনে আবেগের সৃষ্টি হয়।

মসজিদের মুসল্লি আব্দুল হামিদ খান জানান, মাগরিবের আজান দিয়ে নিজেই নামাজের ইমামতি করার সময় শ্বাসকষ্ট অনুভব করলেও নামাজ আদায় করে যাচ্ছিলেন আবুল হোসেন। দ্বিতীয় রাকাতে সেজদায় গিয়ে তিনি আর উঠতে পারেননি। পরে মুনাফ নামে এক ব্যক্তি বাকি নামাজ শেষ করে তাকে মৃত অবস্থায় সিজদায় পড়ে থাকতে দেখে।

আবুল হোসেনের ছোট ভাই নূর হোসেন হাওলাদার জানান, দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। গত শুক্রবার তিনি ঢাকা থেকে ডাক্তার দেখিয়ে বাড়িতে আসেন।

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page