শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
বাকেরগঞ্জ উপজেলাকে পরিচ্ছন্ন উপজেলা গড়তে তুলতে চান ওসি আলাউদ্দিন মিলন। হিজলায় তীব্র স্রোতের মুখে পরে ৭ জন যাত্রী নিয়ে টলার ডুবি। ঈশ্বরগঞ্জে বিয়ের জন্য যুবকের আত্মহত্যা। লালপুরে মৎস্য সম্পদ বৃদ্ধি প্রকল্পে পুকুর খনন কাজের উদ্ধোধন করেন এমপি বকুল। নাটোরের চলনবিলে বন্যপ্রাণী ও পাখি শিকার রোধে লিফলেট বিতরণ ও প্রচারণা। পাদ্রীশিবপুর ইউনিয়নের আস্থার প্রতীক জাহিদুল হাসান বাবু। নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান। হিজলায়,হাওলাদার এন্টারপ্রাইজ “ইনডেক্স ফিড”এর পরিবেশক। বরিশালে অভয়াশ্রমে মাছ শিকারের অপরাধে ২ জেলে আটক । হিজলায় ব্রীজ তো নয়, যেন মরণফাঁদে পরিনত।

ফেইসবুক পোস্ট বুষ্ট ও পেইজ প্রমোট মাত্র ৪৫০ টাকা থেকে শুরু ।

Facebook Boost

আপনার আমার একটি বিশ্বস্থ প্রতিষ্ঠান “নিউজ মদিনা কন্ঠ.কম” নিয়ে এল বুষ্ট (Boost) সার্ভিস। ফেইসবুক পোস্ট বুষ্ট (Boost) ও পেইজ প্রমোট মাত্র ৪৫০ টাকা থেকে শুরু ।

আমাদের সার্ভিস সমুহ:-
১. পেইজ প্রমোট।
২. পোস্ট বুস্ট।
৩. লোকেশন অনুযায়ী এড দেওয়ার সুবিধা।
৪. ওয়েভ সাইট বুস্ট।
৫. ভি‌ডিও বুস্ট।
৬. লাইভ বুস্ট ।
৭. আপনার এড অল্প খরচে এবং অধিক লোকের কাছে পৌঁছাবে।

প্রতি ডলার ৯০ টাকা করে । আপনার ইচ্ছে মত বুষ্ট করাতে পারবেন এবং কাস্টমারকে টার্গেট অনুযায়ী বিজ্ঞাপন দেখানোর সুবিধা। বয়স ও এরিয়া বা লোকেশন সিলেক্ট করে বিজ্ঞাপন দেখানোর সুবিধা।অল্প সময়ের ভিতরে অধিক মানুষের কাছে আপনার বিজ্ঞাপন পৌঁছানোর সুবিধা।  বিঃ দ্রঃ সার্ভিস চার্জ প্রযোজ্য

বিজ্ঞাপন শেষে বিজ্ঞাপন রিপোর্ট দেখার সুবিধা ও লোকেশন অনুসারে বিজ্ঞাপন দেখানোর সুবিধা। প্রয়োজনে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন:- ০১৭১৫-১৬৬৭৩৭ নাম্বারে অথবা ইমেইল: [email protected]

আমাদের ওয়েব সাইট www.madinakantho.com

আমাদের ফেইসবুক পেইজ https://www.facebook.com/Madinakanthonews/
আমাদের ফেইসবুক গ্রুপ https://www.facebook.com/groups/madinakantho

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page