মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন এমি মার্তিনেজ

বাংলাদেশ সফরে আর্জেন্টিনার বিশ্বজয়ী গোলরক্ষক এমি মার্তিনেজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন। দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

সাক্ষাৎকালে এমিলিয়ানো মার্টিনেজ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার নিজের স্বাক্ষর করা একটি জার্সি উপহার দেন।

সোমবার (৩ জুলাই) ভোর ৫টা ১০ মিনিটে ঢাকায় পা রাখেন মার্তিনেজ।

তার সঙ্গে এসেছেন কয়েকজন ব্যক্তিগত স্টাফও। মার্তিনেজ বিমানবন্দরে পৌঁছে সরাসরি চলে যান রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে। ফান্ডেড নেক্সট নামের আইটিবিষয়ক কম্পানি বিশ্বজয়ী গোলকিপারকে বাংলাদেশে নিয়ে আসেন।
গাড়ির কাচের ভেতরে তিনি।

এরপর প্রগতি স্মরণী নেক্সট ভেঞ্চারসের কাচঘেরা রুমে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়। এই হচ্ছে আর্জেন্টাইন তারকা এমিলিয়ানো মার্তিনেসের বাংলাদেশ সফর!
আর্জেন্টিনাকে নিয়ে এ দেশের মানুষের ভালোবাসা নিজের চোখে দেখারই সুযোগ পাননি তিনি। কাচের ভেতর থেকে যতটুকু তিনি হাত নেড়েছেন এবং যতোটা তাকে দেখা গেছে, সেটুকুই সন্তুষ্টি।

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে এক অনুষ্ঠানে আড্ডা দেন আর্জেন্টাইন গোলকিপার।

ফান্ডেড নেক্সটের চিফ স্ট্র্যাটেজিক অফিসার সৈয়দ আব্দুল্লাহ গালিব নিজের ফেসবুকে মার্তিনেজের একটি ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা যায় বাংলাদেশকে ধন্যবাদ জানান বিশ্বকাপজীয় এই তারকা। মার্তিনেজ বলেন, ‘হাই বাংলাদেশ। ধন্যবাদ সাপোর্ট করার জন্য।

আমি বাংলাদেশের বাজপাখি।’
আইসিটি মন্ত্রী জুনায়েদ হোসেন পলক বলেন, ‘মার্তিনেসকে বাজপাখি উপহার দিয়েছে ফান্ডেড নেক্সট। এতে সে খুবই খুশি হয়েছে।’

বাজপাখি নামটিও তার খুব পছন্দ বলে জানান মন্ত্রী, ‘মার্তিনেস বাজপাখি নামটি বেশ পছন্দ করেছে। সে নিজেও বেশ কয়েকবার এটি বলেছে।’

নদীমাতৃক দেশ নৌকাও দেওয়া হয়েছে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের সদস্যকে, ‘পাটের তৈরি একটি নৌকা এবং বঙ্গবন্ধুর বই উপহার দেওয়া হয়েছে।’


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush