শনিবার, ৩১ Jul ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় ঝালকাঠির বিএনপি নেতার বিরুদ্ধে মামলা

ব্রেকিং নিউজ

মো. নাঈম ঝালকাঠি প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে পোস্ট দেয়ার অভিযোগে বিএনপি নেতা রফিকুল ইসলাম জামালের বিরুদ্ধে ঝালকাঠির রাজাপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

অভিযুক্ত জামাল জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ২০০৮ সালে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে সংসদ সদস্য পদে বিএনপি মনোনিত প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে পরাজিত হন।

বুধবার রাতে রাজাপুর শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সাব্বির খান বাদি হয়ে এ মামলাটি (নং-৩) দায়ের করেন।

মামলার বরাদ দিয়ে রাজাপুর থানার ওসি (তদন্ত) অনিমেষ মন্ডল জানান, রফিকুল ইসলাম জামাল তার নিজ ফেসবুক আইডি থেকে গত ৪ জুলাই রাত ১০ টা ৩১ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশের বিশিষ্ট রাজনীতিবিদদের জড়িয়ে রাষ্ট্রের ভাবমূর্তি ও সম্মান ক্ষুন্ন করার লক্ষে বিভ্রান্তি ছড়ানোর উদ্দেশ্যে মিথ্যা ও মানহানিকর তথ্য প্রচার করেন।

এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫(২) ২৯(১)/৩১(২) ধারায় এ মামলা রেকর্ড করা হয়েছে। আসামীকে গ্রেপ্তারে চেষ্টা চলছে, বলেন এ পুলিশ কর্মকর্তা।

এ ব্যপারে বিএনপি নেতা রফিকুল ইসলাম জামালের সাথে কথা বলতে চাইলে ব্যবহৃত মুঠোফোনে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!