রবিবার, ২০ Jun ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে ইভটিজিং করায় যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। হিজলায় গুয়াবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম স্বপন চৌধুরী‘র জয়জয়কার। ঈশ্বরগঞ্জে সাংবাদিকদের সাথে ইউএনও’র প্রেস ব্রিফিং। বাসায় ফিরেছেন ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। শাহান আরা বেগম এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত। গলাচিপায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপলক্ষে মতবিনিময় সভা। বিশ্বনাথে প্রবাসীদের নামে চত্বর, অনুদান দিলেন এমপি মোকাব্বির। নলছিটির মগড় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের জয়জয়কার। মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ার জেরে দুটি গরু নির্মমভাবে কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারের ছেলে। তালতলীতে আগুনে পুড়ে গেল ১২ দোকান।

প্রতি বছরের ন্যায় এবারও মানব সেবায় এগিয়ে আসলেন-মানবিক নেতা এম হেলাল উদ্দিন।

এম হেলাল উদ্দিন

মোঃ রহমাতুল্লাহ পলাশ:: প্রতি বছরের ন্যায় এবারও মানব সেবায় এগিয়ে আসলেন বরিশাল-৪ এর মানবতার ফেরিওয়ালা সাবেক ছাত্রদল নেতা ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য এডভোকেট এম হেলাল উদ্দিন।

হিজলা,মেহেন্দিগন্জ, কাজিরহাট থানার আওতাধীন, অসহায়, নির্যাতিত বিএনপির পরিবার ও নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ, দোকানের মালামাল, শাড়ি, পাঞ্জাবি বিতরণ করে আসছেন।

এছাড়া গুম,খুন, হত্যার স্বীকার বিএনপির শহীদ পরিবার এর মাঝে জনাব তারেক রহমান এর পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ চলছে। মানুষ ও মানবতার সেবায় দীর্ঘ দিন যাবত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এডভোকেট এম হেলাল উদ্দিন। সংকটময় সময়ে ডাইরিয়ায় আক্রান্ত পরিবারের মাঝে খাবার স্যালাইন বিতরণ করা,ইফতার সামগ্রিক বিতরণ করা সহ নানাবিধ সামাজিক ধর্মীয় কর্মসূচি নিয়মিত করে যাচ্ছেন তিনি।

মানবিক নেতা এডভোকেট হেলাল উদ্দিন বলেন, সামর্থ্যবান সকল মুসলিম তার পরিবারের জন্য আনন্দের জন্য সব আয়োজন করেন। কিন্তু যাদের সামর্থ্য নেই তারা কি করবেন? আমরা চাই না কেউ অসহায় হয়ে আনন্দের এই দিনটি দুঃখে কাটুক । আমরা চাই হাসি আনন্দে কাটুক সবার ঈদ।

উল্লেখ্য:: তিনি আরোও জানান, দলীয় নির্দেশনা মোতাবেক আমি দেশে ‘করোনা ভাইরাস প্রাদুর্ভবে জনসচেতনা, থেকে শুরু করে আমার সাধ্যমত বরিশাল-৪ এর সাধারণ জনগণের পাশে এসে দাঁড়িয়েছি।সকল ইউনিয়নে এ পর্যন্ত আমি প্রায় ৪০০০ কর্মহীন পরিবারের মাঝে  প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন অসহায় কর্মহীন পরিবারের মাঝে প্রায় ৪(চার) শত পিচ শাড়ী-লুঙ্গি সহ নগদ অর্থ বিতরন করেছি।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. দৈনিক মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush