বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

প্রকাশ্যে জুয়া খেলায় পটুয়াখালীর ৬ জন জুয়ারিকে কারাদণ্ড

অনলাইন ডেস্ক:: প্রকাশ্যে জুয়া খেলায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ৬ জন জুয়ারিকে ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার রাতে রাঙ্গাবালী সদর ইউনিয়নের খালগোড়া বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সালেক মূহিদ। এসময় ৬ জনকে জুয়া খেলারত অবস্থায় আলামত এবং নগদ টাকাসহ আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড প্রদান করা হয়।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার রাঙ্গাবালী সদর ইউনিয়নের খালগোড়া গ্রামের মো. মতি মিয়ার ছেলে মো. রেজাউল, আমীর হোসেন গাজীর ছেলে মো. সাইদুর রহমান গাজী, শহিদুল ইসলামের ছেলে বাইতুল ইসলাম, আব্দুল আলী মীরের ছেলে বাবুল মীর, মন্নান মীরের ছেলে মাসুদ মীর ও জলীল খাঁ ছেলে বেলাল খাঁ। দণ্ডপ্রাপ্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম মজুমদার।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খালগোড়া বাজারের মদিনা ফিস নামে মাছের আড়তে জুয়ার আসর বসেছে এমন খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ যৌথ অভিযান পরিচালনা করেন। এদিন ৬ জনকে আটক করে দণ্ড প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সালেক মূহিদ বলেন, ‘প্রকাশ্যে জুয়া আইন ১৮৬৭ এর ০৪ ধারায় ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়’।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush