মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী

পটুয়াখালী জেলা সম্মেলন

এম বাহাউদ্দীন নোমান :: আজ ১০ই ফেব্রুয়ারী’২৪ শনিবার সকাল ১০ ঘটিকায়, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কার্যালয়ে, জেলা সভাপতি মুহাম্মদ ইমাম হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রশিদী এর সঞ্চালনায় পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মুনতাছির আহমাদ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মুসলমানদের অতিত ইতিহাস সোনালী ইতিহাস, গোটা বিশ্ব আজ একটি ভয়াবয় সংঘাতের পথে ধাবিত হচ্ছে, তথাকথিত বিশ্ব নেতারা আজ মরন অস্ত্র প্রতিযোগিতায় মেতে উঠেছে। যাঁর কারণে বিশ্বে আজ অস্থিতিশীলতার পরিবেশ তৈরি হয়েছে।

তিনি আরো বলেন, দেশের পরিস্থিতি খুবই নাজুক। ছাত্র রাজনীতির নামে খুন,ধর্ষণ,গুম রাহাজানি ও ত্রাসের রাজত্ব কায়েম করছে তথাকথিত ছাত্রনেতারা। এহেন পরিস্থিতিতে দেশকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে ছাত্র আন্দোলনকে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলার সভাপতি, মুফতি মুহাম্মাদ হাবিবুর রহমান। তিনি বলেন ইসলাম দেশ ও মানবতার কল্যাণে ছাত্র আন্দোলনকে কাজ করতে হবে।

এসময় আরো বক্তব্যে রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সহ-সভাপতি মাওলানা আবুল হাসান বোখারী সেক্রেটারি মোঃ নজরুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক, মাওঃ নেছার উদ্দিন নোমানী, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আবুল বসার জিহাদী, যুব আন্দোলনের জেলা সভাপতি মোঃ জাহিদ হোসেন লিটন-সহ ছাত্র আন্দোলনের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে প্রধান অতিথি ২০২৩ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২৪ সেশনের কমিটি ঘোষণা করেন। সভাপতি, মুহাম্মাদ রফিকুল ইসলাম রশিদী, সহ-সভাপতি, মোঃ মিরাজ হোসেন। সাধারণ সম্পাদক, মোঃ হাসান আলী।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush