বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

নেত্রকোনার চল্লিশায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

মোহনগঞ্জ

রিপন কান্তি গুণ:: নেত্রকোনা-ময়মনসিংহ রেলপথে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী লোকাল ট্রেনের ধাক্কায় চল্লিশা এলাকায় হাবিবুর রহমান (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ (১৯ সেপ্টেম্বর)মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহগামী ২৬১ আপ ট্রেনটি সদর উপজেলার চল্লিশা রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় এ ঘটনা ঘটে।

মৃত হাবিবুর রহমান চল্লিশা ইউনিয়নের লাইট গ্রামের মৃত আব্দুল লতিফ মাস্টারের ছেলে।

নেত্রকোনা (বড় স্টেশনের) স্টেশন মাস্টার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রেনটি স্টেশন অতিক্রম করার সময় হাবিবুর রহমান নামের এক বৃদ্ধ রেললাইন পাড় হওয়ার সময় ট্রেনে কাটা পড়েন। এবং ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ ব্যাপারে জিআরপি পুলিশের এসআই সুরঞ্জন তালুকদার জানান, ট্রেনে কাটা পরে বৃদ্ধের মৃত্যুর খবর পেয়ে আমরা গৌরিপুর স্টেশন থেকে ঘটনাস্থলে ছুটে এসে দেখি স্থানীয় চেয়ারম্যানের নেতৃত্বে মৃতের স্বজনরা লাশ নিয়ে গেছেন। তিনি আরও জানান, চেয়ারম্যানকে খুঁজে বের করে কথা বলেছি এবং চেয়ারম্যানকে জানিয়েছি রেলে কাটা পড়লে যথাযথ আইন অনুযায়ী লিখিত দিয়ে নিতে হয়। সে অনুযায়ী লাশ দেয়ার প্রক্রিয়া চলছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলম জানান, ট্রেনের ধাক্কায় নিহত বৃদ্ধ মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি কানেও কম শুনতেন। তার লাশ যাতে ময়নাতদন্ত না করে সেজন্য আবেদন দেয়া হয়েছে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush