শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
হিজলায় প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন,মোসাঃ রিনা সিকদার। দাড়ি রাখার মধ্যে ১৭ টি উপকারিতা যেনে নিন। হিজলায় ৩নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী নিপু সিকদার। বাকেরগঞ্জ উপজেলাকে পরিচ্ছন্ন উপজেলা গড়তে তুলতে চান ওসি আলাউদ্দিন মিলন। হিজলায় তীব্র স্রোতের মুখে পরে ৭ জন যাত্রী নিয়ে টলার ডুবি। ঈশ্বরগঞ্জে বিয়ের জন্য যুবকের আত্মহত্যা। লালপুরে মৎস্য সম্পদ বৃদ্ধি প্রকল্পে পুকুর খনন কাজের উদ্ধোধন করেন এমপি বকুল। নাটোরের চলনবিলে বন্যপ্রাণী ও পাখি শিকার রোধে লিফলেট বিতরণ ও প্রচারণা। পাদ্রীশিবপুর ইউনিয়নের আস্থার প্রতীক জাহিদুল হাসান বাবু। নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান।

নেইমারসহ ৫ জনকে লাল কার্ড, ম্যাচ হারল পিএসজি।

PSG

অনলাইন ডেস্ক:: আকাশ ছোঁয়া স্বপ্ন নিয়ে মৌসুম শুরু করে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। কিন্তু ফরাসি লিগ ওয়ানের প্রথম ম্যাচেই তারা লসের কাছে পয়েন্ট খুইয়েছে। দলের কয়েকজন করোনা মুক্ত হওয়ায় জয়ে ফেরার ইঙ্গিত ছিল দ্বিতীয় ম্যাচে। কিন্তু এদিনও তারা মার্সেইয়ের কাছে হেরে যায় ১-০ গোলে। PSG

মার্সেইয়ের বিপক্ষে বেশ কয়েকটি সহজ সুযোগ নষ্ট করে টমাস টুখেলের শিষ্যরা। ৩১তম মিনিটে ম্যাচের একমাত্র গোলটি করেন ফ্লোরিয়ান থাভিন। তাই নেইমার, লিয়েন্দ্রো প্যারেদেসদের প্রত্যাবর্তনের দিনেও হাসতে পারেনি পিএসজি।

এই ম্যাচে লাল কার্ড দেখে দুই দলের পাঁচজনকে মাঠের বাইরে যেতে হয়। এর মধ্যে পিএসজির হয়ে লাল কার্ড দেখেন নেইমার, প্যারেদেস, কুরজাওয়া। সেই সাথে মার্সেইয়ের দারিও বেনেদেত্তো এবং জর্ডান আমাভি। শেষ মিনিটের ফাউলকে কেন্দ্র করে হাতাহাতি শুরু হলে রেফারি এই ব্যবস্থা নিতে বাধ্য হন। লাল-হলুদ মিলিয়ে এই ম্যাচে ১৭টি কার্ড দেখানো হয়। যা একবিংশ শতাব্দীতে ফরাসি লিগ ওয়ানে ঘটা প্রথম ঘটনা।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো লিগের প্রথম দুই ম্যাচে গোল না করে হারল পিএসজি। এর আগে প্রথমবার এমনটা হয় ১৯৭৮-৭৯ মৌসুমে। সেই সাথে ২০১১ সালের পর মার্সেইয়ের বিপক্ষে মাথা নিচু করলো লিগ ওয়ান জায়ান্টরা।

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page