শনিবার, ৩১ Jul ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

নির্দিষ্ট কোন মার্কা বা প্রার্থী নয়,জনগণ যাকে ভোট দিবেন, তিনিই নির্বাচিত হবেন-পুলিশ কমিশনার।

শাহাবুদ্দিন খান

অনলাইন ডেস্ক::  আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আজ শনিবার, ১২ জুন ২০২১ খ্রিঃ ।সকাল ১১ঃ০০ ঘটিকায় সার্কিট হাউজ, বরিশাল ধানসিঁড়ি সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিস বরিশালের যৌথ আয়োজনে প্রধান নির্বাচন কমিশনার জনাব কে এম নূরুল হুদা মহোদয়ের সাথে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের আইনশৃঙ্খলা-সংক্রান্ত বিশেষ সমন্বয় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে একথা বলেন পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার ।

এসময় তিনি আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন দিনের প্রস্তুতির চেয়ে নির্বাচন পূর্ব-প্রস্তুতির ওপর অধিক গুরুত্বারোপ করে বলেন, নির্বাচন সংশ্লিষ্ট সকল দপ্তরের নির্বাচনকে ঘিরে পর্যাপ্ত পূর্ব প্রস্তুতি, সকল দপ্তরের কাজের মধ্যে সঠিক সমন্বয় সাধনের উপর নির্ভর করে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সফল নির্বাচন। আর আমরা যারা বরিশালে বিভিন্ন দপ্তরের দায়িত্বে রয়েছি, আমাদের সকল দপ্তরের কাজের মধ্যে রয়েছে একটি সুন্দর সুসমন্বয় । বরিশালে আমরা একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনে বদ্ধপরিকর। আমাদের কাছে নির্দিষ্ট কোন মার্কা বা প্রার্থী গুরুত্বপূর্ণ নয়, জনগণ যাকে ভোট দিবেন, জনগণ যাকে রায় দিবেন, তিনিই নির্বাচিত হবেন।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন জনাব কে এম নূরুল হুদা, মাননীয় প্রধান নির্বাচন কমিশনার। জনাব সাইফুল হাসান বাদল, (অতিরিক্ত সচিব) বিভাগীয় কমিশনার বরিশাল, জনাব এস এম আক্তারুজ্জামান, উপ-মহাপুলিশ পরিদর্শক বরিশাল রেঞ্জ, জনাব ফরহাদ আহাম্মদ খান, যুগ্ন সচিব নির্বাচন কমিশন সচিবালয় ঢাকা, জনাব মোঃ আলাউদ্দিন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, বরিশাল অঞ্চল, জনাব জসীম উদ্দীন হায়দার, জেলা প্রশাসক বরিশাল, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ বিএমপি জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার উত্তর এন্ড গোয়েন্দা শাখা জনাব মোঃ মনজুর রহমান পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন বিএমপি জনাব খাঁন মোহাম্মদ আবু নাসের, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার) মাসুদ রানা, বিএমপি’র সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ সহ আরো উপস্থিত ছিলেন নির্বাচন সংশ্লিষ্ট সরকারি বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগণ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!