বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 
ব্রেকিং নিউজ :
হিজলায় এছান বাবুর্চিকে কুপিয়ে হত্যা চেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হিজলায় মেঘনা নদীতে তিন হাজার সাতশত বস্তা চিনি সহ ট্রলার ডুবি। ঝালকাঠিতে স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ, ঘাতক স্বামী আটক হেলিকপ্টার দুর্ঘটনা: র‌্যাবের এয়ার উইং পরিচালক ইসমাইল মারা গেছেন হিজলায় ৭ বছরের শিশু কন্যা পানিতে পড়ে মৃত্যু আজ পবিত্র আশুরা। হিজলায় মুসল্লিদের কষ্ট লাগবের জন্য (ডিপ টিউবওয়েল) প্রদান-এম হেলাল উদ্দিন হিজলায় হাফেজী মাদ্রাসায় কুরআন শরীফ বিতরণ করেন-এম হেলাল উদ্দিন আগামী সেপ্টেম্বর থেকে লোডশেডিং কমিয়ে আনার চেষ্টা-প্রতিমন্ত্রী নসরুল হামিদ। সয়াবিন তেলের দাম বাড়ানোর প্রস্তাব

নিখোঁজ রতনের সন্ধান মেলেনি

রতন কুমার দত্ত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রতন কুমার দত্ত (২৬) নামে এক কলেজছাত্র দুদিন ধরে নিখোঁজ রয়েছেন। রোববার (১৫ মে) নিখোঁজ রতন দত্তের বাবা রাম দত্ত উল্লাপাড়া মডেল থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ রতন উল্লাপাড়া সরকারি আকবর আলী বিজ্ঞান কলেজের স্নাতকের শিক্ষার্থী ও পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লার রাম দত্তের ছেলে।

রাম দত্ত জানান, রতন দত্ত পড়াশোনার পাশাপাশি তার মুদি দোকানে বসত। শনিবার (১৪ মে) বিকেলে ঘোরাঘুরির কথা বলে বাড়ি থেকে বের হন তিনি। কিন্তু সন্ধ্যা গড়িয়ে রাত হলেও ছেলে আর ফেরেনি। এরপর থেকে তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।

পরে আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়ে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এরপর উল্লাপাড়া মডেল থানায় গিয়ে পুলিশকে জানানো হয়।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, রতন কুমার দত্ত নামের একজন কলেজছাত্র নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। এ ব্যাপারে তার বাবা-মার সঙ্গে কথা বলেছি। তাকে উদ্ধারে ইতোমধ্যেই কাজ শুরু করেছে পুলিশ।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!