বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৪:২২ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।

নাটোরে তেবাড়িয়া বাইপাস সড়কের ধার থেকে অচেতন এক ব্যক্তিকে উদ্ধার।

তেবাড়িয়া বাইপাস

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি:: নাটোরের তেবাড়িয়া বাইপাস সড়ক থেকে সাইদুল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে দমকল কর্মীরা।

গতকাল শুক্রবার (১৩ নভেম্বর ) সন্ধ্যার পর সুগার মিল বাইপাস রাস্তা থেকে তাকে উদ্ধার করা হয়। অজ্ঞান পার্টির সদস্যরা তাকে নেশা জাতীয় কিছু খাইয়ে অচেতন করে তার সর্বস্ব হাতিয়ে নিয়ে রাস্তায় ফেলে যায়। দমকল কর্মীরা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেছে।

নাটোর ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ সন্ধ্যার পর স্থানীয়রা অচেতন ওই ব্যক্তিকে রাস্তার ধারে পড়ে থাকতে দেখে ফায়ার স্টেশনে খবর দেয়। খবর পেয়ে দমকল কর্মীদের একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে রাস্তার ধারে অচেতন অবস্থায় পড়ে থাকা ওই ব্যক্তিকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে করে। তেবাড়িয়া বাইপাস সড়কের নাটোর সুগারমিলের রাস্তার ধারে সে পড়ে ছিল।

সে শুধু তার নাম সাইদুল ইসলাম এবং তার কাছে প্রায় ৪ হাজার টাকা গচ্ছিত ছিল বলে জানায়। টাকাগুলো খোয়া গেছে। ধারনা করা হচ্ছে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে তার সর্বস্ব খোয়া গেছে।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!