সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 
ব্রেকিং নিউজ :
হিজলায় মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে নৌ পুলিশের উদ্দ্যোগে মতবিনিময় সভা কাঁঠালিয়ায় ছোট ভাইয়ের কোপে বড় ভাইয়ের মৃত্যু আড়াই মাসেও সন্ধান মেলেনি স্কুলছাত্রী কিশোরী মিতুর। নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা নলছিটিতে দাবি আদায়ে পূর্ণদিবস কর্মবিরতি মুখরোচক খাবারে সমৃদ্ধ বাগাতিপাড়া-এম. খাদেমুল ইসলাম নড়াইলের বাদাম বিক্রেতা প্রতিবন্ধী সজীব বিশ্বাস জীবন সংগ্রামে সৈনিকের নাম আন্তর্জাতিক কোরআন তিলাওয়াত প্রতিযোগিতায় তৃতীয় স্থান-সালেহ আহমাদ তাকরিম হিজলা প্রেসক্লাব এর আহবায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত কাউনিয়া বৃদ্ধাশ্রমে ১৪জন নারী পুরুষকে শাড়ী এবং লুঙ্গী প্রদান, বরিশাল (ROB)

নাটোরের লালপুরে বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষ ।

অনলাইন ডেস্ক:: নাটোরের লালপুরে বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। লাঠিচার্জের পাশাপাশি কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করেছে পুলিশ। এতে বিএনপির অন্তত ১২ নেতাকর্মী আহত হয়েছেন। বিএনপি অভিযোগ, পুলিশের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীরাও হামলা চালান।

নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম বাচ্চু জানান, বিএনপির দুই নেতাকর্মী নিহত, হামলা ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের প্রতিবাদে তারা বিক্ষোভ মিছিলের আয়োজন করেন। বিকেল পৌনে ৫টার দিকে গৌরীপুরে প্রয়াত বিএনপি নেতা ও সাবেক প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের বাসভবন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলে পুলিশ বাধা দেয়। একপর্যায়ে বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ, ৫-৬ রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

এ সময় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম জয়ের নেতৃত্বে তাদের নেতাকর্মীরা পুলিশের সঙ্গে যৌথভাবে বিএনপির ওপর হামলা চালায়। ঈশ্বরদী-লালপুর সড়কে গৌরীপুর মোড় থেকে পালিদেহা মোড় পর্যন্ত প্রায় দুই কিলোমিটার এলাকায় সংঘর্ষ ছড়িয়ে পড়ে। সংঘর্ষে বিএনপির অন্তত ১২ নেতাকর্মী আহত হন।

পরে বিএনপি নেতাকর্মীরা প্রতিমন্ত্রী পটলের বাড়ির সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ করে। এ সময় অন্যদের মধ্যে নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, ফজলুর রহমান পটলের ছেলে রাজন এবং মেয়ে ব্যারিস্টার শারমিন সুলতানা পুতুলসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয় বলেন, বিএনপি নেতাকর্মীরা নানা আপত্তিকর স্লোগান দেন এবং নিরীহ মানুষজনদের ওপর হামলা চালান। এ হামলা প্রতিহত করার অধিকার আমাদের রয়েছে। তিনি বলেন, এরপর থেকে বিএনপি যেখানেই কর্মসূচি দেবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।

বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজিব বলেন, আমরা শান্তিপূর্ণভাবে সমাবশের জন্য তাদের অনুমতি দিয়েছিলাম। কিন্তু তারা বিক্ষোভ মিছিলের শুরুতেই সাবেক প্রতিমন্ত্রী পটলের বাড়ির আশপাশের নিরীহ মানুষদের বাড়িঘরে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকেন। এ সময় পুলিশ বাধা দিলে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন। তবে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!