বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 
ব্রেকিং নিউজ :
হিজলায় এছান বাবুর্চিকে কুপিয়ে হত্যা চেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হিজলায় মেঘনা নদীতে তিন হাজার সাতশত বস্তা চিনি সহ ট্রলার ডুবি। ঝালকাঠিতে স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ, ঘাতক স্বামী আটক হেলিকপ্টার দুর্ঘটনা: র‌্যাবের এয়ার উইং পরিচালক ইসমাইল মারা গেছেন হিজলায় ৭ বছরের শিশু কন্যা পানিতে পড়ে মৃত্যু আজ পবিত্র আশুরা। হিজলায় মুসল্লিদের কষ্ট লাগবের জন্য (ডিপ টিউবওয়েল) প্রদান-এম হেলাল উদ্দিন হিজলায় হাফেজী মাদ্রাসায় কুরআন শরীফ বিতরণ করেন-এম হেলাল উদ্দিন আগামী সেপ্টেম্বর থেকে লোডশেডিং কমিয়ে আনার চেষ্টা-প্রতিমন্ত্রী নসরুল হামিদ। সয়াবিন তেলের দাম বাড়ানোর প্রস্তাব

নলছিটিতে সাফ কবলা বায়না করেও জমি বুঝে পাইনি গ্রাহক।

nolcity

বিশেষ প্রতিবেদক। ঝালকাঠির নলছিটি উপজেলার নলবুনিয়া মৌজার এক খন্ড জমি সাফ কবলা চুক্তি করেও তিন বছরও বুঝে পাইনি ক্রোতার জমি। এ ব্যাপারে কবলা সূত্রে মালিক মোঃ ফরিদ মল্লিক, জমি বিক্রেতা মোঃ আব্দুর রহিম ও তার ভাই আব্দুর রহমানকে অভিযুক্ত করে নলছিটি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ তিন বছর পূর্বে স্থানীয় নলবুনিয়া মৌজার বাসিন্দা মোঃ আব্দুর রহিম ও আব্দুর রহমান সহোদরের কাছ থেকে ৩১ শতাংশ জমি ৫ লক্ষ টাকায় ৩০০ টাকার স্ট্যাম্পে বায়না চুক্তি করেন। বায়না সূত্রে মালিক মোঃ ফরিদ মল্লিক চলতি জুলাই মাসের ১ তারিখ ওই জমিতে গড় উত্তোলন করতে গেলে, ওই জমির ওয়ারিশ দাবিদার মোঃ জাকির ফকির ওই জমিতে ঘর উত্তোলনে বাধা দেয়।

ফরিদ মল্লিক অভিযোগে আরো উল্লেখ করেন, আব্দুর রহিম ও রহমান তারা দুই ভাই মিলে আমার কাছ থেকে তিন বছর পূর্বে নগদ পাঁচ লক্ষ টাকা জমি বাবদ গ্রহণ করে। জমির দলিল বুঝিয়া চাইতে গেলে আমার সাথে তালবাহানা করে। বর্তমানে ওই জমিতে ঘর উত্তোলন করায়, জমিদাতা রহিম ও আব্দুর রহমানের সহযোগিতায় ওয়ারিশ দাবিদার মোঃ জাকির ফকির তিনি তাল লোকজন ও দলবল নিয়ে ঘর ভাঙ্গার হুমকি ধামকি দিয়ে আসছে।

এ ব্যাপারে বায়না সূত্রে জমির মালিক মোঃ ফরিদ মল্লিক গত ২ জুন নলসিটি থানায় জমি দাতা দুই ভাইকে এবং ওয়ারিস দাবিদার মোঃ জাকির ফকির কে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে জমিদাতা ও ওয়ারিশ দাবিদার জাকির ফকিরের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, আমরা ফরিদকে ওই দাগ থেকে তার কাছে কোন জমি বিক্রি করিনি। হুমকি ধামকির ব্যাপারে তারা সম্পূর্ণ অস্বীকার করে।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!