সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 
ব্রেকিং নিউজ :
পথভোলা মানুষকে আল্লাহর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য চরমোনাইতে মাহফিল হিজলায় সংবাদকর্মীকে প্রাণনাশের হুমকির অভিযোগ,থানায় জিডি হিজলায় আটো গাড়ীর ধাক্কায় এক শিশু মৃত্যু নড়াইলে রোপা আমনের বাম্পার ফলন রফি উসমানী’র ইন্তেকালে পীর সাহেব সাহেব চরমোনাই’র শোক প্রকাশ নড়াইলে পুলিশের অভিযানে ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত পালাতক আসামী গ্রেফতার স্টেডিয়ামে বসে অ্যালকোহল গ্রহণ নিষিদ্ধ করল ফিফা ডেঙ্গুতে আরও ৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৫০ বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশনের ১ম মেধাভিত্তিক প্রাথমিক স্কুল বৃত্তি সম্পন্ন হজ ও ওমরা ব্যবস্থা বিষয়ক সম্মেলন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

নড়াইলে স্ত্রীকে গলা কেটে ও পুড়িয়ে হত্যা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে স্ত্রীকে গলা কেটে ও পুড়িয়ে হত্যার পর স্বামী রনি শেখ পালাতক। নড়াইলে স্ত্রীকে গলা কেটে ও পুড়িয়ে হত্যা। নড়াইলে নিজের ঘরের বিছানায় এক গৃহবধূকে গলা কেটে ও পুড়িয়ে হত্যার ঘটনা ঘটেছে।  শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের সড়াতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আছিয়া বেগম (২২) তিনি ওই গ্রামের রনি শেখের স্ত্রী। তবে ঘটনার পর রনি শেখ পালাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত গৃহবধু আছিয়া একই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে। চার বছর আগে রনি শেখের সঙ্গে তার বিয়ে হয়। তাঁদের আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের কিছুদিন পর থেকেই তাঁদের দাম্পত্য কলহ শুরু হয়। শোনা যায় রনির অন্য মেয়ের সঙ্গে পরকীয়া সম্পর্ক থাকার কারণে তাঁদের মধ্যে দাম্পত্য কলহ ছিল। এদিনে দুপুর ১২টার দিকে রনিদের বসতঘরের জানালা দিয়ে আগুন দেখতে পেয়ে স্থানীয় লোকজন এসে আগুন নেভান। এরপর ঘরে গিয়ে বিছানায় আছিয়ার গলাকাটা ও পুড়ে যাওয়া মরদেহ দেখতে পান তারা। বিছানার চাদর, তোষক,কাথা ও আছিয়ার গায়ের কাপড় পুড়ে গেছে।

এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বলেন, প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে দাম্পত্য কলহের কারনে রনি তাঁকে পরিকল্পিতভাবে গলা কেটে ও পুড়িয়ে হত্যা করেছে।তবে রনি পালাতক রয়েছে। ওই বাড়িতে শিশুটিকে নিয়ে তাঁরা দুজনই থাকতেন। নিহতের লাশ নড়াইল সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!