বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

নড়াইলে ভাগ্নের রডের আঘাতে মামার মৃত্যু

উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলের লোহাগড়ায় ভাগ্নের রডের আঘাতে মামা সিরাজুল ইসলাম মোল্লা (৫০) নামে একজনের মৃত্যুর অভিযোগ উঠেছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রায়গ্রাম মধ্যপাড়া এ ঘটনা ঘটে। সিরাজুল ইসলাম ওই গ্রামের মৃত মোকাদ্দেশ মোল্লার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত সিরাজুল ইসলামের কলেজ পড়ুয়া ছেলে মহব্বত মোল্লা সোমবার সন্ধ্যায় মোবাইলে টাকা রিচার্জের জন্য নদীর ওপারে ফেদি বাজারে যায়। ফেরার পথে তার দুঃসম্পর্কের ফুফাতো ভাই ও প্রতিবেশী গফফার মোল্লার ছেলে শান্ত মোল্লার সঙ্গে বাকবিতণ্ডা হয় মহব্বতের। পরে তিনি বাড়ি ফিরে তার বাবাকে এ বিষয়ে জানালে, সিরাজুল শান্তকে ডেকে ঘটনার বিষয়ে জানতে চাইলে উভয়পক্ষ বাকবিতণ্ডায় লিপ্ত হন।

এসময় শান্ত ক্ষিপ্ত হয়ে তার ৮-১০ জন সহযোগীকে নিয়ে রড ও লাঠিসোটা দিয়ে হামলা করে সিরাজুল ইসলাম মোল্লার ওপর। শান্তর রডের আঘাতে সিরাজুল মাটিতে লুটিয়ে পড়েন বলে তার ছেলে মহব্বত অভিযোগ করেন।

স্থানীয় ও পরিবারের লোকজন গুরুতর আহত সিরাজুলকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নড়াইলের লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের অটকে পুলিশের অভিযান চলছে। পাশাপাশি এলাকার সার্বিক শান্তি-শৃঙ্খলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush