মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

নড়াইলে পুলিশের বিভিন্ন স্থানে যৌথ অভিযান চালিয়ে চোরাই মালামালসহ গ্রেফতার ৪

উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলে চোরাই মালামাল উদ্ধারসহ চুরির সাথে সম্পৃক্ত চার জনকে আটক করেছে নড়াইল জেলা পুলিশ। বৃহস্পতিবার (৬ জুলাই) নড়াইল ও মাগুরা জেলার বিভিন্ন স্থানে যৌথ অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে সদর থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ টিম। এ সময় ২টি ল্যাপটপ, ১টি স্মার্ট টিভি, ১টি রিমোট, ১টি ল্যাপটপ ব্যাগ, ২টি ল্যাপটপ চার্জার, ১টি স্কুল ব্যাগ, ১টি কাঁথা এবং অপরাধকল্পে ব্যবহৃত ২টি লোহার শাবল ও ১টি লোহার রড জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলেন- মাগুরা জেলার শ্রীপুর থানার নবগ্রামের জনৈক বাদশা খাঁর ছেলে সৈকত খাঁ (২৬) ও চর জোকা গ্রামের মোঃ মালেক শেখের ছেলে মোঃ জুয়েল মাহমুদ শেখ (২৬), শালিখা থানার পুলুম গ্রামের ফেরদৌস মোল্যার ছেলে ইয়ামিন মোল্যা (২৮) ও সোহরাব মজুমদারের ছেলে কবির মজুমদার (৪০)।

জান যায় গত (২৮ জুন) নড়াইল সদর থানাধীন দূর্গাপুর গ্রামের শেখ মোস্তফা কামাল সপরিবার শ্বশুর বাড়িতে বেড়াতে গেলে তার বাড়িতে চুরির সুযোগ নেয় দুর্বৃত্তরা। ১ জুলাই প্রতিবেশী রোকেয়া বেগম তার ঘরের মেইন দরজার পাল্লা খোলা দেখে। তিনি কাউকে না পেয়ে বাড়ির মালিককে ফোন করে। সংবাদ পেয়ে বাড়িতে এসে ঘরের দরজা খোলা দেখে তিনি বিষয়টি তাৎক্ষণিক সদর থানা পুলিশকে অবগত করেন।

নড়াইল জেলার পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন নির্দেশনায় চোর সনাক্ত ও চোরাই মালামাল উদ্ধারের লক্ষ্যে মাঠে নামে জেলা পুলিশের একাধিক টিম। (৬ জুলাই) যৌথ অভিযান চালিয়ে আসামি সৈকত খাঁকে নড়াইল সদর থানাধীন মহিষখোলা তার ভাড়া বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। তার স্বীকারোক্তি মতে নড়াইল ও মাগুরা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অন্যান্য আসামিদের গ্রেফতার ও চোরাই মালামাল জব্দ করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সৈকত স্বীকার করে যে, গত ১ জুলাই রাতে বাড়ির ছাদে উঠে লোহার শাবল ও রড দিয়ে চিলে কোঠার ইটের গাথুনি খুলে ঘরে প্রবেশ করে মালামাল চুরি করে এবং চোরাই মালামাল গ্রেফতারকৃত অন্যান্য আসামিদের নিকট বিক্রয় করে। এ ঘটনায় নড়াইল সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য চোরাই মালামাল উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush