শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
দাড়ি রাখার মধ্যে ১৭ টি উপকারিতা যেনে নিন। হিজলায় ৩নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী নিপু সিকদার। বাকেরগঞ্জ উপজেলাকে পরিচ্ছন্ন উপজেলা গড়তে তুলতে চান ওসি আলাউদ্দিন মিলন। হিজলায় তীব্র স্রোতের মুখে পরে ৭ জন যাত্রী নিয়ে টলার ডুবি। ঈশ্বরগঞ্জে বিয়ের জন্য যুবকের আত্মহত্যা। লালপুরে মৎস্য সম্পদ বৃদ্ধি প্রকল্পে পুকুর খনন কাজের উদ্ধোধন করেন এমপি বকুল। নাটোরের চলনবিলে বন্যপ্রাণী ও পাখি শিকার রোধে লিফলেট বিতরণ ও প্রচারণা। পাদ্রীশিবপুর ইউনিয়নের আস্থার প্রতীক জাহিদুল হাসান বাবু। নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান। হিজলায়,হাওলাদার এন্টারপ্রাইজ “ইনডেক্স ফিড”এর পরিবেশক।

ধুনটে ৫ বছরের শিশু তৌহিদকে গলা কেটে হত্যা।

হত্যা

মিজানুর রহমান (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের এলাঙ্গী ফকির পাড়া গ্রামের প্রবাসী আব্দুল গফুর সরকারের ছেলে তৌহিদ সরকারকে (৫) বটি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনাটি আজ ১৯ ফেব্রুয়ারী শুক্রবার সকালে বাদশা সরকারের বাড়ীতে ঘটে।

স্থানীয় ও থানা পুলিশ সুত্রে জানাযায় যে এলাঙ্গী ফকির পাড়া গ্রামের প্রবাসী আব্দুল গফুর সরকার দীর্ঘদিন যাবৎ মালয়েশিয়া থাকেন। বাড়ীতে বাবা- মা, ভাই ও ছেলে মেয়েকে নিয়ে স্ত্রী দুলালী বেগম থাকেন। কাজের সন্ধানে বাড়ীর সবাই মাঠে কাজ করতে যায়। তৌহিদ সরকারের মা দুলালী বেগম ছেলেকে ঘরের ভিতর রেখে বাড়ীর পার্শ্বে ছিলেন। সকাল অনুমান সাড়ে ১১ টার দিকে ঘরের ভিতরে কে বা কাহারা তৌহিদকে বটি দিয়ে কুপিয়ে গলার অর্থেক কেটে মৃত অবস্থায় রেখে যায়।

পরে তৌহিদকে নিয়ে তৌহিদের মা ঘরের বাহিরে আসে। তৌহিদের চাচা সোলেমান ধুনট স্বাস্থ্য কমপ্রেক্সে তৌহিদকে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তৌহিদকে মৃত ঘোষনা করেন।

থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত করার জন্য প্রেরণ করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা বলেন, তদন্ত অব্যাহত আছে। এই ঘটনায় জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page