বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

দ্রুত ‘ধর্ম ও ধর্মীয় গ্রন্থ সংরক্ষণ আইন’ প্রণয়ন করুন – নতুনধারা

পবিত্র ধর্মীয় গ্রন্থ আল কোরআন অবমাননার নিন্দা ও অবমাননাকারীর কঠোর শাস্তি দাবি করেছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ। নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, চেয়ারম্যানের উপদেষ্টা আলতাফ হোসেন রায়হান, দৈনিক মাতৃভূমির খবর-এর সম্পাদক রেজাউল করিম নাসির তালুকদার, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান ডা. নূরজাহান নীরা, যুগ্ম মহাসচিব মনির জামান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা ও শেখ লিজা এক যৌথ বিবৃতিতে বলেছেন, পবিত্র কোরআনসহ যে কোন ধর্মীয় গ্রন্থ অবমাননা নিন্দনীয়-শাস্তিযোগ্য। অতএব, বিশে^র সকল দেশে সকল ‘ধর্ম ও ধর্মীয় গ্রন্থ সংরক্ষণ আইন’ প্রণয়ন ও বাস্তবায়ন এখন সময়ের দাবি।

বিবৃতিতে নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী আরো বলেন, ‘ধর্ম ও ধর্মীয় গ্রন্থ সংরক্ষণ আইন’ প্রণয়ন ও বাস্তবায়নে জাতি সংঘসহ সকল মানবাধিকার বিষয়ক সংগঠনগুলোর ভূমিকা রাখা উচিৎ। তা না হলে দুদিন পর পর একটা করে এমন ন্যাক্কার জনক ঘটনা ঘটবে, আর সেই ঘটনাকে কেন্দ্র করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করবে সুযোগ সন্ধানী-ধর্ম ব্যবসায়ী চক্র।

নতুনধারার রাজনীতিকগণ ধর্ম বা ধর্মীয় গ্রন্থ অবমাননা যেমন চায় না, তেমন তারা ধর্ম নিয়ে ব্যবসাও চায় না। তারা মোসাদের সাথে সন্ধি করে যারা ধর্ম-মানবতা বিরোধী-দেশ বিরোধী-দুর্নীতির রাস্তা বেছে নেয়ার রাজনীতিক ও রাজনৈতিক প্লাটফর্মগুলোকেও ‘না’ বলে এগিয়ে যেতে বদ্ধ পরিকর।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush