বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:২২ অপরাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
হিজলায় তীব্র স্রোতের মুখে পরে ৭ জন যাত্রী নিয়ে টলার ডুবি। ঈশ্বরগঞ্জে বিয়ের জন্য যুবকের আত্মহত্যা। লালপুরে মৎস্য সম্পদ বৃদ্ধি প্রকল্পে পুকুর খনন কাজের উদ্ধোধন করেন এমপি বকুল। নাটোরের চলনবিলে বন্যপ্রাণী ও পাখি শিকার রোধে লিফলেট বিতরণ ও প্রচারণা। পাদ্রীশিবপুর ইউনিয়নের আস্থার প্রতীক জাহিদুল হাসান বাবু। নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান। হিজলায়,হাওলাদার এন্টারপ্রাইজ “ইনডেক্স ফিড”এর পরিবেশক। বরিশালে অভয়াশ্রমে মাছ শিকারের অপরাধে ২ জেলে আটক । হিজলায় ব্রীজ তো নয়, যেন মরণফাঁদে পরিনত। সেচ্ছাসেবী সংগঠন রব এর ফেব্রুয়ারী মাসের সেরা সেচ্ছাসেবী হলেন যারা।

দেশ এখন দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত হয়েছে-চরমোনাই পীর।

রেজাউল করীম

অনলাইন ডেস্ক:: :: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, দেশ এখন দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। যে যেভাবে পারছে রাষ্ট্রের সম্পদ লুটেপুটে খাচ্ছে এবং পাচার করছে। ছাত্রলীগের এক জেলা সভাপতির দুই হাজার কোটি টাকা বিদেশ পাচার এবং তা অকপটে স্বীকার করা তার উদাহরণ।

এক বিবৃতিতে এই অভিযোগ করে পীর চরমোনাই আরও বলেছেন, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড বন্ধ এবং সকল হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত ও বিচার করতে হবে।

তিনি বলেন, সরকার দলীয় লোকজন এবং প্রজাতন্ত্রের অনেক কর্মচারীরাও দুর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত। এভাবে রাষ্ট্রের সম্পদ কুক্ষিগত হচ্ছে। মানুষ না খেয়ে মারা যাচ্ছে। হাসপাতালে সেবা পাচ্ছে না। বিভিন্ন অফিস-আদালতে মানুষ হয়রানির শিকার হচ্ছে। এ পরিস্থিতির জন্য দেশ স্বাধীন হয়নি।

ইসলামী আন্দোলনের আমীর আরও বলেন, বাংলাদেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড অবলীলায় ঘটে যাচ্ছে। এই যদি হয় পরিস্থিতি তাহলে মানুষ যাবে কোথায়?

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page