রবিবার, ২০ Jun ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে ইভটিজিং করায় যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। হিজলায় গুয়াবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম স্বপন চৌধুরী‘র জয়জয়কার। ঈশ্বরগঞ্জে সাংবাদিকদের সাথে ইউএনও’র প্রেস ব্রিফিং। বাসায় ফিরেছেন ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। শাহান আরা বেগম এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত। গলাচিপায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপলক্ষে মতবিনিময় সভা। বিশ্বনাথে প্রবাসীদের নামে চত্বর, অনুদান দিলেন এমপি মোকাব্বির। নলছিটির মগড় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের জয়জয়কার। মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ার জেরে দুটি গরু নির্মমভাবে কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারের ছেলে। তালতলীতে আগুনে পুড়ে গেল ১২ দোকান।

দুলাভাইর সাথে ঘুরতে এসে গন-ধর্ষনের শিকার, দুই আসামী গ্রেফতার।

মোঃ হাফিজুর রহমান,তালতলী(বরগুনা)প্রতিনিধি:: বরগুনার তালতলীতে গত ৩১ মার্চ দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে এসে সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামীকে ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার করা হয়েছে।

বুধবার(০২ জুন) রাত ৮টার দিকে তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গতকাল ১লা জনু দিবাগত রাত দেড়টার দিকে পাশবর্তী জেলার কলাপাড়ার উপজেলার লেবুপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মামলার এজাহার ভুক্ত দুই নাম্বার আসামী রুবেল(২৮) ও চার নাম্বার আসামী জাহিদুল ইসলাম(২১)।

পুলিশ সূত্রে জানা যায়,চলতি বছরের গত ৩১ মার্চ উপজেলার সোনাকাটা টেংরাগিরি-ইকোপার্ক বনে দুলাভাইর সাথে ঘুরতে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় এক তরুনী। পরে দিন ১ এপ্রিল থানার ঐ তরুনী বাদী হয়ে চারজনকে আসামী করে একটি ধর্ষন মামলা করেন। পুলিশের বিভিন্ন সময় অভিযান চালায় এরই সূত্র ধরে গতকাল রাতে গোপন সংবাদের ভিক্তিতে পটুয়াখালী জেলার কলাপাড়া এলাকায় লেমুপাড়া এলাকা থেকে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ ও মামলার তদন্ত কর্মকর্তা ওসি মো. কামরুজ্জামানের যৌথ অভিযানে চালিয়ে তাদের গ্রেফতার করেন।

তদন্ত কর্মকর্তা ও তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশের যৌথ অভিযানে দুইজন আসামীকে গ্রেফতার করা হয়। আসামীদের আদালতে পাঠানো হয়েছে। আসামীরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তিনি আরও বলেন, এ মামলার অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. দৈনিক মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush