শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘ মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান বরিশালে বিসিক উদ্যােক্তা মেলা দীর্ঘ ৬ মাস বন্ধ থাকায় পথে বসেছে আয়োজকরা, চালু’র দাবি ঝালকাঠিতে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামীলীগ নেতা সিদ্দিক গ্রেফতার খুলনার আমিরপুরে হাতপাখার প্রার্থী মাওঃ মিছবাহ উদ্দিনের ব্যাপক গণসংযোগ হিজলায় ৬শত সাতচল্লিশ শিশু শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত ব্রিজটি এখন যেন দুই গ্রামের মানুষের মরণফাঁদ মাওলানা আবদুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর শোক ঝালকাঠি সরকারি কলেজে স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস বিশ্বনাথ উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির নিজাম সিদ্দিকী গ্রেফতার সেনহাটী ইউনিয়নে হাতপাখার প্রার্থীর গণসংযোগ

বিদ্যুৎপৃষ্ট হয়ে খুলনার টুটপাড়ায় স্বামী-স্ত্রীর মৃত্যু

বিদ্যুৎপৃষ্ট

মোঃআশরাফুল ইসলাম, খুলনা সদর প্রতিনিধিঃ খুলনায় বিদ্যুৎপৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। আজ ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়ের ৪৮ নং সার্কুলার রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন-স্বামী খান মোহাম্মদ শাওন (৩৫) ও তার স্ত্রী জান্নাত বেগম (২৬)। তাদের ৪ বছরের একটি মেয়ে আছে। নিহত শাওন একই এলাকার শাহাদাত আলী খান সড়কের বাসিন্দা খান মোহাম্মদ মহসিনের ছেলে। তিনি রাজ মিস্ত্রির কাজ করতেন।

বাড়ির মালিক এমডি নাসির উদ্দিন বলেন, চার মাস আগে বাড়িটির তিনতলা ভাড়া নেন শাওন। তাদের মরদেহ দেখে মনে হচ্ছে পারিবারিক কলহের এক পর্যায়ে রড নিয়ে স্বামী-স্ত্রী একে অপরকে আঘাত করতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাদের মৃত্যু হয়। খবর পেয়ে তিনি ছাদে উঠে অন্য একটি লাঠি দিয়ে তার থেকে রডটি সরিয়ে দেন।

ফায়ার সার্ভিসের টুটপাড়া স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, বাড়িটির বারান্দা ঘেষে ১১ হাজার ভোল্টেজের একটি বিদ্যুৎ সঞ্চালন লাইনে গিয়েছে এবং ওই লাইনে কোন কাভার দেয়া নেই। এছাড়া ঘটনার পর শাওন ও জান্নাতকে একটি রড ধরে থাকতে দেখা যায়। ধারণা করা হচ্ছে ওই রডটি বিদ্যুৎ লাইনে লেগে যাওয়ায় স্পৃষ্ট হয়ে তাদের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্বামী-স্ত্রীর পোড়া মরদেহ দেখতে পাই। তাদের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!