সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
রাণীশংকৈলে ঝুঁকিপূর্ণ কালভার্ট-দূর্ভোগে পথচারীরা। বরিশালের হিজলায় অভয়াশ্রমে মাছ শিকারের অপরাধে ১০ জেলে আটক । নানা আয়োজনে বরিশাল সদর নৌ থানা পুলিশ ঐতিহাসিক ৭ই মার্চ পালন। শিবগঞ্জে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সাথে অতিরিক্ত সচিবের মতবিনিময় সভা। যশোরে উদ্ভাবক মিজানের উদ্যোগে কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠান। নলছিটির দপদপিয়ায় মুড়ির গোডাউনে পরিকল্পিত আগুন, ৮ লাখ টাকার ক্ষতি। রাজাপুরে নির্মাণকাজ শেষের আগেই ১৩ কোটি টাকার মডেল মসজিদে ফাটল। ৭ই মার্চের ভাষণ বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ রাজনৈতিক ভাষণ। লালপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মীর মৃত্যু বরিশালের হিজলায় অভয়াশ্রমে মাছ শিকারের অপরাধে ২ জেলে আটক ।

ঝালকাঠীতে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ।

আ'লীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিবেদক ।। আবারো শরীফ বাহিনীর ত্রাসে উত্তপ্ত ঝালকাঠির জনপদ। এবার ঝালকাঠীর আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে শুরু হয়েছে শরীফ বাহিনীর ত্রাস ও সশস্ত্র হামলা। বর্তমানে ঝালকাঠীতে এক মূর্তমান আতঙ্ক এই শরীফ বাহিনী। একের পর এক সন্ত্রাসী ও ত্রাসের রাজত্ব কায়েম করলেও শরীফ বাহিনীর সদস্যরা রয়ে যায় আইন শৃঙ্খলা বাহিনীর ধরাছোঁয়ার বাহিরে।

গতকাল ১৭ ফেব্রুয়ারী (বুধবার) রাত সাড়ে ৮টার সময় আসন্ন ঝালকাঠি পৌরসভার নির্বাচনে ৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আজাদ রহমানকে কুপিয়ে মারাত্মক জখম করে শরীফ বাহিনীর সদস্যরা। এ সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আজাদ রহমানের ২ হাত ও ২ পায়ের রগ কেটে দেয়া হয় এবং তার মাথায় কুপিয়ে জখম করা হয়।

আহত’র পরিবার সূত্রে জানাযায়, ঝালকাঠী পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ পালবাড়ি এলাকার বাসিন্দা আজাদ রহমান বর্তমানে ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তিনি বিগত ঝালকাঠীর পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করে সামান্য ভোটের ব্যবধানে হেরে যান। এরই পরিপ্রেক্ষিতে আবারো তিনি আসন্ন ঝালকাঠী পৌরসভার নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রচার প্রচারনা শুরু করেন।

তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে প্রচারনা শুরু করেন একই ওয়ার্ডের বাসিন্দা যুবলীগের কামাল শরীফ। আজাদ রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একাধিকবার নির্বাচন থেকে সরে যেতে খুন ও জখমের ভয়ভীতি দেখায় কামাল শরীফসহ তার সাঙ্গপাঙ্গরা। কিন্তু কামাল শরীফের দেয়া হুমকী উপেক্ষা করে নির্বাচনে অনড় থাকায় আজাদ রহমানের ওপর শরীফ বাহিনী ক্ষিপ্ত হয়। এরই জেরে গতকাল রাতে আজাদ রহমানের নির্বাচনী প্রচারণা চলাকালীন ঝালকাঠী পৌরসভার ৪ নং বুধবার রাত ৮টার দিকে আজাদ রহমান কাজ সেরে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন। আরদ্দারপট্টির হরিসভা মোড়ে গেলে আগে থেকে অপেক্ষমান কামাল শরীফ, জামাল শরীফ, ইলিয়াস শরীফ, ইদ্রিস শরীফসহ তাদের সাঙ্গপাঙ্গরা আজাদ রহমানের ওপর সশস্ত্র হামলা চালিয়ে তাঁর বাম হাত ও দুই পা পিটিয়ে ভেঙে ফেলে।

এসময় কুপিয়ে তাঁর ডান পায়ের রগ কেটে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় । তাঁর চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসায় ভাগ্যক্রমে সে প্রাণে বেঁচে যায় এবং তাকে উদ্ধার করে ঝালকাঠী সদর হাসপাতালে নিলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল শেবাচিমে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। কিন্তু আজাদ রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন শেবাচিমের কর্তব্যরত চিকিৎসক।

এদিকে এই হামলার সাথে প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা কামাল শরীফ অভিযোগ অস্বীকার করে বলেন, আজাদ রহমানের উপর হামলার সাথে আমার কোনো যোগসূত্র নেই। তাকে যখন কোপানো হয়েছে তখন তিনি কাপড়িয়াপট্টিতে প্রচারণায় ব্যস্ত ছিলেন। তাছাড়া ঘটনার কিছুটা সময় আগে আজাদ রহমানের সাথে আকস্মিক দেখা হলে কুশল বিনিময়ও করেন। কিন্তু কেন এমন অভিযোগ আনা হচ্ছে তা বলা অসম্ভব।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, এই হামলার ঘটনার জড়িতদের গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ শুরু করেছে। একই সাথে একটি মামলা গ্রহণ প্রস্তুতি চলছে।

সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী আহত অ্যাডভোকেট আজাদ রহমানের শারীরিক অবস্থা গুরুতর, তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে জানা গেছে।

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page