শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘ মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান বরিশালে বিসিক উদ্যােক্তা মেলা দীর্ঘ ৬ মাস বন্ধ থাকায় পথে বসেছে আয়োজকরা, চালু’র দাবি ঝালকাঠিতে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামীলীগ নেতা সিদ্দিক গ্রেফতার খুলনার আমিরপুরে হাতপাখার প্রার্থী মাওঃ মিছবাহ উদ্দিনের ব্যাপক গণসংযোগ হিজলায় ৬শত সাতচল্লিশ শিশু শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত ব্রিজটি এখন যেন দুই গ্রামের মানুষের মরণফাঁদ মাওলানা আবদুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর শোক ঝালকাঠি সরকারি কলেজে স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস বিশ্বনাথ উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির নিজাম সিদ্দিকী গ্রেফতার সেনহাটী ইউনিয়নে হাতপাখার প্রার্থীর গণসংযোগ

ঝালকাঠিতে রফিকুল ইসলাম জামাল গ্রেফতার জেলা ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ

মো. নাঈম, ঝালকাঠি প্রতিনিধি:: বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি ঝালকাঠি জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম জামাল গত ২১আগষ্ট আমেরিকা থেকে দেশে ফিরলে এয়ারপোর্টে তাকে ইমিগ্রেশন পুলিশ আটক করেন। রাজনৈতিক ষড়াযন্ত্রমূলক মিথ্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। পুলিশ বাহিনীর এমন বর্বর ঘটনার তীব্র নিন্দা ও চরম প্রতিবাদ জানান ঝালকাঠি জেলা ছাত্রদলের সভাপতি মো আরিফুর রহমান খান ও সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু।

ঝালকাঠি জেলা ছাত্রদলের রবিবার রাতে এক বিবৃতিতে ছাত্রদলের সভাপতি মো আরিফুর রহমান খান বলেন, বর্তমানে দৃশ্যপটে মনে হয় একদলীয় শাসন ব্যবস্থা পাকাপোক্ত করাই প্রজাতন্ত্রের এই অসূর বাহিনীর একমাত্র ব্রতী। বাংলাদেশ এখন ভয়াল দূঃসময় অতিক্রম করছে। বিরোধী দলের নেতা কর্মীদের চলাফেরা কোন স্বাধীনতা নেই। তাদের জীবনের কোনো নিরাপত্তা নেই। গণতান্ত্রিক সকল অধিকার হরন করে তাদের স্থায়ী ঠিকানা করা হয়েছে কারাগার গুলোতে।

ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু বলেন, রফিকুল ইসলাম জামাল রাজপথে একজন পরীক্ষিত নেতা। তাকে এভাবে গ্রেফতার করে রাজপথ থেকে দূরে রাখা যাবে না। তিনি আইনি প্রক্রিয়ায় মুক্ত হয়ে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে আবারও সক্রিয় হবেন। নেতৃদ্বয় অবিলম্বে রফিকুল ইসলাম জামাল এর নিঃশর্ত মুক্তি দাবী করেন।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!