বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
বরিশালে অভয়াশ্রমে মাছ শিকারের অপরাধে ২ জেলে আটক । হিজলায় ব্রীজ তো নয়, যেন মরণফাঁদে পরিনত। সেচ্ছাসেবী সংগঠন রব এর ফেব্রুয়ারী মাসের সেরা সেচ্ছাসেবী হলেন যারা। এসপির মমতায় চোখের যন্ত্রণা থেকে মুক্তি পেল ছোট্ট তানভিন। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বোরো ক্ষেত পরিচর্যায় ব্যস্ত কৃষক। জাতীয় বীমা দিবসের রচনা প্রতিযোগিতায় ঝালকাঠি সরকারি কলেজর শিক্ষার্থীদের সাফল্য। ময়মনসিংহের ত্রিশালে নানা আয়োজনে দৈনিক আমাদের কণ্ঠ পত্রিকার বর্ষপুর্তি পালিত। বরিশালে অভয়াশ্রমে মাছ শিকারের অপরাধে ৪ জেলে আটক । রাজাপুরে চুরি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। হিজলায় কাজী তৌহিদুল আলম মাসুদ এর সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান।

ঝালকাঠিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ, পুলিশের বাধায় মিছিল পন্ড।

পুলিশের বাধায় মিছিল পন্ড

মোঃ নাঈম হাসান ঈমন, স্টাফ রিপোর্টার:: জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ সমাবেশ বের করলে পুলিশী বাধায় তা পন্ড হয়েছে বলে অভিযোগ জেলা বিএনপির।

আজ রোববার সকাল ১০টায় শহরের আমতলা সড়কে এ কর্মসূচি পালনের লক্ষে সমাবেশের আয়োজন করে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহব্বায়ক মো. সৈয়দ হোসেন, যুগ্ম আহব্বায়ক মনিরুল ইসলাম নুপুর ও সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন। পরে একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। পুলিশ নেতাকর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নিয়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ নিয়ে আলজাজিরার রিপোর্টের কারণে সরকার বিব্রতকর অবস্থায় পরেছে। তাই তারা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব কেড়ে নিয়ে জনগণের দৃষ্টি অন্য দিকে ঘোরাতে চায়। খেতাব বাতিল করা হলেও মানুষের মন থেকে কখনো জিয়াউর রহমানকে মুছে ফেলা যাবেনা।

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page