বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:০১ অপরাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 
ব্রেকিং নিউজ :
হিজলায় এছান বাবুর্চিকে কুপিয়ে হত্যা চেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হিজলায় মেঘনা নদীতে তিন হাজার সাতশত বস্তা চিনি সহ ট্রলার ডুবি। ঝালকাঠিতে স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ, ঘাতক স্বামী আটক হেলিকপ্টার দুর্ঘটনা: র‌্যাবের এয়ার উইং পরিচালক ইসমাইল মারা গেছেন হিজলায় ৭ বছরের শিশু কন্যা পানিতে পড়ে মৃত্যু আজ পবিত্র আশুরা। হিজলায় মুসল্লিদের কষ্ট লাগবের জন্য (ডিপ টিউবওয়েল) প্রদান-এম হেলাল উদ্দিন হিজলায় হাফেজী মাদ্রাসায় কুরআন শরীফ বিতরণ করেন-এম হেলাল উদ্দিন আগামী সেপ্টেম্বর থেকে লোডশেডিং কমিয়ে আনার চেষ্টা-প্রতিমন্ত্রী নসরুল হামিদ। সয়াবিন তেলের দাম বাড়ানোর প্রস্তাব

জীবনের ২৮ বছর পর ঈদ উপহার পেলাম: তৃতীয় লিঙ্গের সেতু

তৃতীয় লিঙ্গের সেতু

ঝালকাঠি প্রতিনিধিঃ ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে জেলার বিভিন্ন স্থানে গরিব অসহায় সুবিধা বঞ্চিত ও তৃতীয় লিঙ্গদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার বিকালে (১মে) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঝালকাঠি জেলা সভাপতি মো. মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে ঝালকাঠি শহরের বিভিন্ন সস্থানে গরীব অসহায় ও তৃতীয় লিঙ্গদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে৷

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সভাপতি হাফেজ মুহাঃ আলমগীর হোসেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সাবেক সভাপতি এম নাঈম খান, সংগঠনের সহ-সভাপতি মুহা রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহা ওয়ালীউল্লাহ সরদার, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহা ইমামুল ইসলাম সাব্বির, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মোঃ আব্দুল কাদের তাওহিদী , অর্থ ও কল্যাণ সম্পাদক জামালউদ্দীন তালহা সহ জেলা উপজেলা ও পৌরসভার ছাত্র নেতৃবৃন্দরা।

ঈদ সামগ্রী পেয়ে খুশি হয়ে তৃতীয় লিঙ্গের সেতু বলেন, আমার জীবনের ২৮বছর পর ঈদ উপহার পেলাম তাও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর পক্ষ থেকে আমাদের মা-বাবা দিলে যতটা খুশি না হতাম তার থেকে বেশি খুশি হয়েছি। আমাদের কমিশনার ও মেম্বারে আমাদের কিছুই দেয় না। দোয়া করি আল্লাহ জানো ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে জানো অসহায় মানুষের ঘরে ঘরে এমন উপহার দিতে পারে আমাদের ও জানো দিতে পারে।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঝালকাঠি জেলা সভাপতি মো. মোস্তাফিজুর রহমান বলেন, আমাদের সমার্থ অনুযায়ী যতটুকু সম্ভব আমরা এই তৃতীয় লিঙ্গদের সহযোগিতা করেছি তাদের সহযোগিতা করতে পেরে আলহামুলিল্লাহ অনেক ভালো লাগছে। আমরা ভবিষতে এর থেকে বেশি সহযোগিতা করার চেষ্টা করবো। আমরা তাদের সুখেদুঃখে পাশে থাকবো। সমাজে আমরা যারা বসবাস করি তারা যদি তাদের সহযোগিতা করতে পারি তাহলে তাদের মানুষের কাছে হাত পেতে হয় না। তৃতীয় লিঙ্গের যারা শিশু তাদের কে আমরা সুশিক্ষার ব্যবস্থা করার চেষ্টা করবো।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!