রবিবার, ২০ Jun ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে ইভটিজিং করায় যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। হিজলায় গুয়াবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম স্বপন চৌধুরী‘র জয়জয়কার। ঈশ্বরগঞ্জে সাংবাদিকদের সাথে ইউএনও’র প্রেস ব্রিফিং। বাসায় ফিরেছেন ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। শাহান আরা বেগম এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত। গলাচিপায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপলক্ষে মতবিনিময় সভা। বিশ্বনাথে প্রবাসীদের নামে চত্বর, অনুদান দিলেন এমপি মোকাব্বির। নলছিটির মগড় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের জয়জয়কার। মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ার জেরে দুটি গরু নির্মমভাবে কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারের ছেলে। তালতলীতে আগুনে পুড়ে গেল ১২ দোকান।

হিজলায় গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে, জনসমর্থনে শীর্ষে রয়েছে- স্বপন চৌধুরী ।

স্বপন চৌধুরী

মোঃ রহমাতুল্লাহ (পলাশ):: জমে উঠেছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন । এ নির্বাচনকে কেন্দ্র করেই প্রার্থীরা গণসংযোগ, প্রচার-প্রচারনা আর উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী । প্রচন্ড গরমকে উপেক্ষা করে শেষ মুহুর্তে এ প্রচারনা আরো বেড়ে গেছে।

অন্যান্য ইউনিয়নের মত ৩নং গুয়াবাড়িয়া ইউনিয়নে চলছে নির্বাচনের উৎসবমুখর পরিবেশ। ৩নং গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিচ্ছেন সমাজসেবক, শিক্ষিত সৎ – নিষ্ঠাবান, গরিবের বন্ধু  ও শিক্ষাঅনুরাগী এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী । তিনি এলাকায় নিজের ইমেজ ইমেজ তৈরী করে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন। জনগনের মাঝেও তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন।

এর বাইরেও একটা পরিচয় রয়েছে, তিনি বর্তমানে কেন্দ্রীয় বাংলাদেশ প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক। এছাড়াও হিজলা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সহ অনেক সহযোগী সংগঠনের সাথে জড়িত এই নেতা। তার দাবি বিগত দিন বছর যাবত জনসেবা আর সরকারের সেবক হয়ে এলাকায় উন্নয়নের কাজ করেছেন।  মতামতের ভিত্তিতে আমাকে আমার প্রতীক ঘোড়া মার্কায় রায় দিলে উন্নয়নের রোল মডেল হিসেবে ভূমিকা রাখবো।

গনসংযোগ আর উঠান বৈঠক করে ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেনও তিনি। এ মুহুর্তে তিনি জনসমর্থনে শীর্ষে রয়েছে । আগামী ২১ শে জুন রোজ সোমবার সাধারন ভোটারদের সুচিন্তিত রায় নিয়েই জনসেবা করতে চান এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী।

উক্ত ইউনিয়নে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীক নিয়ে প্রার্থী হয়ে লড়ছেন এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী । তার প্রতিদ্বন্দ্বী ৪জন প্রার্থী রয়েছেন। তবে গনসংযোগ, আর উঠান বৈঠক,ভোটারদের সাথে কুশল বিনিময় সহ বিভিন্ন কারনেই জনপ্রিয়তায় অনেকটা এগিয়ে রয়েছেন তিনি।

ভোটাররা বলছেন, অবহেলিত এলাকাবাসীকে যে প্রার্থী নাগরিক সুবিধা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করবেন তার পক্ষেই ভোটের রায় দিবেন। এ জন্যই যোগ্য প্রার্থীকেই খুজছেন তারা। এলাকার উন্নয়নের হিসেব-নিকেশ করছেন ভোটাররা। এদিকে, কয়েকদিন ধরে রাত-দিন ঘোড়া প্রতীক নিয়ে প্রচার-প্রাচারনা ও উঠান বৈঠক করছেন এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী কর্মীদের সু-সংগঠিত করে তাদের নিয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন তিনি। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দিয়ে যাচ্ছেন নানা প্রতিশ্রুতি।

এ বিষয়ে ৩নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী জানান,  আমি আমার নির্বাচনী এলাকার জনসাধারণ কে নিয়ে একটি সুন্দর দূর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত একটি ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ। বাংলাদেশের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হবে, গুয়াবাড়ীয়া পরিষদ।  এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রেখে, সাধারণ মানুষকে নিয়ে এই ৩ নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদকে নতুনভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশ। এছাড়াও এলাকাবাসীর সেবার মান বৃদ্ধির পাশাপাশি জনকল্যানে কাজ করতে চাই। জয়ের ব্যাপারে আশাবাদি বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. দৈনিক মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush