মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

নোটিশ
মদিনা কন্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর জন্য দেশের সকল জেলা উপজেলায় সংবাদদাতা আবশ্যক।
সর্বশেষ খবর
পটুয়াখালী জেলা সম্মেলন অনুষ্ঠিত সভাপতি রফিকুল সম্পাদক হাসান আলী বরিশালে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬ মসজিদে নববীতে মুসল্লিদের নামাজ আদায়ের রেকর্ড প্রচণ্ড শীত উপেক্ষা করে তুরাগের বিশাল ময়দান জুড়ে চলছে জোর প্রস্তুতি। শরীফার গল্প’ নিয়ে বিভ্রান্তি থাকলে পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী বিদেশি শিক্ষার্থীর সংখ্যা কমিয়ে আনার ঘোষণা দিয়েছে কানাডা বরিশালের হিজলায় আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৭ ঝালকাঠি স্বেচ্ছা‌সেবক দলের সভাপতি আরিফ তালুকদারের বসতঘরে আগুন হিজলায় বিএনপির কারাবন্দী নেতাদের পরিবারের পাশে দাড়ালেন এম হেলাল উদ্দিন । প্রতিটি নতুন সকালেই কল্যাণের ফুল ফোটে

চলমান শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে দশমিনায় মানববন্ধন

চলমান শিক্ষা কারিকুলাম

আজ ০১ জানুয়ারী’২৪ সোমবার সকাল ১০ ঘটিকায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার সভাপতি মোঃ বাহাউদ্দীন নোমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহমেদ-এর সঞ্চালনায়, দশমিনা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে, কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চলমান শিক্ষা কারিকুলাম বাতিলের দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার জয়েন্ট সেক্রেটারি মুহাম্মদ সায়েম হোসেন। তিনি বলেন বর্তমান শিক্ষা কারিকুলাম এর মাধ্যমে আমাদের কোমলমতি শিক্ষার্থীদের নৈতিকতার পরিবর্তে নৈতিকহীন করে গড়ে তোলার অপচেষ্টা চালানো হচ্ছে।

ইসলাম ও বাঙালীয়ানা মুসলমানদের জন্য বাহির থেকে ধার করে আনা শিক্ষা কারিকুলাম চলতে পারেনা। তিনি এই কারিকুলাম বাতিলের দাবি জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা উপজেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওঃ আঃ ওহাব বুলবুলি ছাত্র আন্দোলন থানা শাখার সহ-সভাপতি বনিউল আমিন, প্রশিক্ষণ সম্পাদক মোঃ বাইজিদ অর্থ সম্পাদক মোঃ রাসেল গাজী, কওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক মোঃ জিহাদ হোসাইন ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক বরাবর স্মারকলিপি পেশ করা হয়।


© All rights reserved ©  madinakantho.Com
Design & Developed BY Rahmatullah Palush