মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ,না ফেরার দেশে চলে গেলেন অগ্নিদগ্ধ দিলালা বেগম।

ফারুক আহমদ,সিলেট প্রতিনিধি:: বেঁচে থাকার যুদ্ধে জয়ী হতে পারলেন না রান্নার কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণে অগ্নিদগ্ধ হওয়া সিলেটের বিশ্বনাথের দিলালা বেগম(৬০)। জীবন যুদ্ধে পরাজিত হয়ে অবশেষে মৃত্যুর স্বাদ গ্রহণ করে মারা গেলেন তিনি। ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলের শেখ হাসিনা জাতীয়বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ৬দিন চিকিৎসাধীন থাকার পর রোববার (২৮ মার্চ) রাত ৭টায় তিনি মারা যান। দিলারা বেগম বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের ওয়ারিছ আলীর স্ত্রী।

গত ২২ মার্চ দিবাগত রাতে বসতঘরের রান্নার কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরণ হলে এতে অগ্নিদগ্ধ হন দিলারা বেগম, তার পুত্র মঈনুলইসলাম (২৬) ও ফয়সল আহমদ (২৩)। এসময় তাদেরকে উদ্ধার এবং আগুণ নিয়ন্ত্রণ করতে গিয়ে আহত হন দিলারা বেগমের স্বামী ওয়ারিছআলী (৭০) এবং প্রতিবেশী নাঈম আহমদ (১৭) ও কামরান মিয়া (২২)।

ঘটনার পর পরই আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য অগ্নিদগ্ধ দিলারা বেগম, তার পুত্র মঈনুল ও ফয়সলকে তাৎক্ষনিক ভাবে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!