সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 
ব্রেকিং নিউজ :
হিজলায় মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে নৌ পুলিশের উদ্দ্যোগে মতবিনিময় সভা কাঁঠালিয়ায় ছোট ভাইয়ের কোপে বড় ভাইয়ের মৃত্যু আড়াই মাসেও সন্ধান মেলেনি স্কুলছাত্রী কিশোরী মিতুর। নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা নলছিটিতে দাবি আদায়ে পূর্ণদিবস কর্মবিরতি মুখরোচক খাবারে সমৃদ্ধ বাগাতিপাড়া-এম. খাদেমুল ইসলাম নড়াইলের বাদাম বিক্রেতা প্রতিবন্ধী সজীব বিশ্বাস জীবন সংগ্রামে সৈনিকের নাম আন্তর্জাতিক কোরআন তিলাওয়াত প্রতিযোগিতায় তৃতীয় স্থান-সালেহ আহমাদ তাকরিম হিজলা প্রেসক্লাব এর আহবায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত কাউনিয়া বৃদ্ধাশ্রমে ১৪জন নারী পুরুষকে শাড়ী এবং লুঙ্গী প্রদান, বরিশাল (ROB)

গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ, ব্ল্যাকমেইল করে ধর্ষণ

ব্ল্যাকমেইল করে ধর্ষণ

অনলাইন ডেস্ক:: গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার বিভিন্ন স্থান ও হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে মেহেদী হাসান রাজু (৩৫) নামে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবক ওই গৃহবধূর ননদের স্বামী।

এ ঘটনায় নোয়াখালীর সদর উপজেলায় মাইজদী পৌর পার্কে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ব্যবহৃত দুটি মোবাইল জব্দ করা হয়। এতে গৃহবধূর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণের সত্যতা পাওয়া যায়।

রবিবার বিকেলে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ২০১৯ সালে তাদের বাড়িতে ননদ ও তার স্বামী বেড়াতে আসেন। পরে রাতে পরিবারের অন্য সদস্যসহ গৃহবধূকে কোমল পানির সাথে নেশাদ্রব্য খাইয়ে নিজের মোবাইলে গৃহবধূর আপত্তিকর ভিডিও এবং ছবি ধারণ করেন রাজু। পরে ভিডিও এবং ছবি ধারণের বিষয়টি জানিয়ে ব্ল্যাকমেইল করে ২০১৯ সাল থেকে একাধিকবার চৌমুহনীসহ বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে তাকে ধর্ষণ করে সে। সবশেষ চলতি বছরের ২১ জুলাইয়ে হোটেলে নিয়ে পুনরায় তাকে ধর্ষণ করে রাজু। একপর্যায়ে ওই গৃহবধূ থানায় অভিযোগ দায়ের করে।

পুলিশ সুপার আরও বলেন, গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে রবিবার দুপুরে নোয়াখালী পৌরপার্কে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামি মেহেদী হাসান রাজুকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ওই সময় তার কাছ থেকে জব্দ কৃত মোবাইলে গৃহবধূর আপত্তি’কর ছবি ও ভিডিও ফুটেজ পাওয়ায় প্রাথমিক’ভাবে অভিযোগের সত্যতা মিলেছে।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!