সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
রাজাপুরে চুরি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। হিজলায় কাজী তৌহিদুল আলম মাসুদ এর সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান। হিজলায় কোস্টগার্ডের অভিযানে ৪০মন ঝাটকা ইলিশ জব্দ। হিজলায় ৬ জন্য ইউপি সদস্য প্রার্থী নিয়ে এক ব্যতিক্রম আলোচনা সভার আয়োজন। লালপুরে ভূমিহীন মুক্তিযোদ্ধাকে বাড়ি উপহার। নাঈম হাসান ঈমন কে ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে দেখতে চায় এলাকার জনগণ। পীরগঞ্জে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। নাটোরে ভিক্ষুকের নাম ভিজিডি তালিকায় থাকলেও বরাদ্দের চাল না দেওয়ার অভিযোগ। নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার। হিজলায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ উদ্বোধন করেন পংকজ নাথ।

গুরুদাসপুরে পিস্তল ঠেকিয়ে ছিনতাই শেষে ভূমি সেবা মঞ্চে আগুন,আটক ১।

পিস্তল ঠেকিয়ে ছিনতাই

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি:: নাটোরের গুরুদাসপুরে উপজেলা পরিষদ ভবনের সামনে একটি বাড়ি একটি খামারের অফিস সহায়ক মোঃ রাকিবুল হাসানকে পিস্তল দেখিয়ে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

ছিনতাই শেষে যাওয়ার সময় পরিষদ ভবনের সামনের উপজেলা ভূমি সেবা সপ্তাহ ক্যাম্পের ভ্রাম্যমান মঞ্চে আগুন দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

এ ঘটনায় ছাত্রলীগ নেতা কবির আলী কে রাতেই আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

ছিনতাই এর সাথে মঞ্চের কোনায় আগুন দেয়ার ঘটনায় প্রশ্ন দেখা দিয়েছে জনমনে। ভুক্তভুগি রাকিবুল ইসলাম সুত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলা পরিষদ ভবনের সামনে ওই ঘটনা ঘটে। ওই সময় তিনি মহিলা দপ্তরের সামনে ফোনে কথা বলতেছিলেন। দুই তিন জন গিয়ে তার পরিচয় চায়। সে সরকারী অফিসের অফিস সহায়ক বলা মাত্রই পিস্তল দেখিয়ে তার কাছে থাকা ৭৫০০ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে ভূমি সেবা সপ্তাহ ক্যাম্পের ভ্রাম্যমান মঞ্চে গিয়ে আগুন দিয়ে চলে যায়।

উপজেলা ফায়ার সার্ভিস ইউনিট অফিসার শহিদুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন জানান, ভুক্তভুগি রাকিবুল ইসলাম এবং উপজেলা ভূমি অফিস কর্তৃক থানায় পৃথক দুইটি মামলা করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তার উর্দ্ধতন কর্তৃপক্ষকেও বিষয়টি অবগত করেছেন বলে তিনি জানান।

এ ঘটনায় গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় কবির আলী নামে একজন কে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে পিস্তলের বিষয়ে জিজ্ঞেস করলে তিনি কোন মন্তব্য করেনাই। এ বিষয়ে নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page