শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘ মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান বরিশালে বিসিক উদ্যােক্তা মেলা দীর্ঘ ৬ মাস বন্ধ থাকায় পথে বসেছে আয়োজকরা, চালু’র দাবি ঝালকাঠিতে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামীলীগ নেতা সিদ্দিক গ্রেফতার খুলনার আমিরপুরে হাতপাখার প্রার্থী মাওঃ মিছবাহ উদ্দিনের ব্যাপক গণসংযোগ হিজলায় ৬শত সাতচল্লিশ শিশু শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত ব্রিজটি এখন যেন দুই গ্রামের মানুষের মরণফাঁদ মাওলানা আবদুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর শোক ঝালকাঠি সরকারি কলেজে স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস বিশ্বনাথ উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির নিজাম সিদ্দিকী গ্রেফতার সেনহাটী ইউনিয়নে হাতপাখার প্রার্থীর গণসংযোগ

গলাচিপায় রুহুল হত্যার ৩৩ দিন পরে প্রধান দুই আসামি গ্রেপ্তার

রুহুল হত্যা

মোঃনাজমুল হাসান,গলাচিপা প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় জমি জমার বিরোধকে কেন্দ্র করে,রুহুল আমিন ধলাই হত্যার প্রধান দুই আসামিকে ৩৩ দিন পর গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন মো. মিরাজ মীর ও জসিম মীর। মঙ্গলবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করে পুলিশ। এর মধ্যে মিরাজকে ব্রাহ্মণবাড়িয়ার মেড্ডা ও জসিমকে ফেনীর মহিপাল এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আজ ২৯ জুলাই (বৃহস্পতিবার) গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে আসামিদের অবস্থান শনাক্ত করার পরে পুলিশ তাদের গ্রেফতার করেন।

উল্লেখ্য যে এর আগে গত ২৫ জুন গলাচিপার ডাকুয়া ব্রিজ বাজারে মিরাজ মীর ও তার বাবা জসিম মীরের নেতৃত্বে অর্ধ শতাধিক সন্ত্রাসী চায়ের দোকানে ঢুকে রুহুল আমিন মীরকে পিটিয়ে গুরুতর আহত করে। ওই দিনই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে নেওয়ার পথে তিনি মারা যান।

পরের দিন নিহতের স্ত্রী মোসা. নাজমুন নাহার বাদী হয়ে এজাহারভুক্ত ২৬ জন ও অজ্ঞাত আরও ২৫ জনসহ মোট ৫১ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ২৬ জুন ৬ জন আসামিকে গ্রেফতার করে।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!