শনিবার, ৩১ Jul ২০২১, ১০:০২ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

গলাচিপায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপলক্ষে মতবিনিময় সভা।

মোঃ নাজমুল হাসান,গলাচিপা উপজেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন২০২১ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আজ ১৭ জুন(বৃহস্পতিবার) বিকাল ৪ টায় রতনদীতালতলী ইউনিয়নের উলানিয়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগ পটুয়াখলী জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব কাজী আলমগীর,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব অধ্যাপক সন্তোষ দে,
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব গোলাম মোস্তফা টিটো।
আরো উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মুঃশাহীন শাহ,গলাচিপা পৌর মেয়র জনাব আহসানুল হক তুহিন,সাবেক উপজেলা চেয়ারম্যান এবং পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য জনাব হারু অর রশিদ। আরো উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা এবং গলাচিপা উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

উক্ত সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামিলীগ রতনদীতালতলী ইউনিয়ন শাখার সভাপতি এবং রতনদীতালতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ চেয়ারম্যান মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান জনাব গোলাম মোস্তফা খান

প্রধান অতিথি তার বক্তব্যে সকল নেতাকর্মীদের এক হয়ে নৌকা মার্কার পক্ষে এবং আওয়ামী লীগের পক্ষে কাজ করার আহবান জানান এবং বলেন যারা প্রধান মন্ত্রীর সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করবে, আওয়ামী লীগে তাদের কোনো স্থান নেই।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!