বুধবার, ০৬ Jul ২০২২, ১২:০০ পূর্বাহ্ন

নোটিশ
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘মদিনা কন্ঠ ’ ধন্যবাদ। দেশব্যাপি সংবাদদাতা নিয়োগ চলছে । 

গণমাধ্যম হলো সমাজের দর্পণ, শাহাবুদ্দিন খান-বিপিএম

গণমাধ্যম হলো সমাজের দর্পণ

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান-বিপিএম (বার) বলেছেন, গণমাধ্যম হলো সমাজের দর্পণ। সমাজে ও রাষ্ট্রের সঠিক চিত্র তুলে ধরতে গিয়ে সাংবাদিকরা অত্যন্ত চ্যালেঞ্জের মধ্য দিয়ে অহর্নিশ কাজ করে যাচ্ছে।

তার অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি ও বরিশাল থেকে বিদায় উপলক্ষ্যে রোববার (১৫ মে) শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সম্বর্ধনা প্রদান ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন বিএমপি পুলিশ কমিশনার।

তিনি আরও বলেন, বরিশালে সবচেয়ে বেশি সহযোগীতা পেয়েছি সাংবাদিক বন্ধুদের কাছ থেকে। বরিশালের সাংবাদিকরা অনেক সাহসী ও ইতিবাচক। তারা ভালো কাজের প্রশংসা করতে জানেন। পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সম্পর্ক হওয়া উচিত অত্যন্ত বন্ধুভাবাপন্ন।

এসময় তিনি অকৃত্রিম শুভেচ্ছা ও আন্তরিক ভালোবাসায় সিক্ত হয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রেসক্লাবের পক্ষ থেকে পুলিশ কমিশনারের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে, তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান ও সম্মাননাসূচক ক্রেষ্ট তুলে দেন নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাবেক সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল, অ্যাডভোকেট ইসমাইল হোসেন নেগাবান মন্টু, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুর রহমান মিরন, সাধারণ সম্পাদক ফিরদাউস সোহাগ প্রমুখ।

এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোহাম্মদ এনামুল হক, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আলী আশরাফ ভুঞা-বিপিএম (বার) প্রমুখ।

নিউজ টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন:-


© All rights reserved © 2018 MadinaKantho.com
Design & Developed BY Madina Kantho
error: Content is protected !!