রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
রাজাপুরে জোয়ারের পানিতে তরমুজ ক্ষেত তলিয়ে মাঠেই নষ্ট হচ্ছে ফল, দিশেহারা চাষীরা। রাজাপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৩। রাজাপুরে সাবেক বিজিবি কর্মকর্তার বসতঘরে হামলার অভিযোগে মামলা, আহত ২। কাঠালিয়ায় অনাবৃষ্টিতে রবিশস্যের ফলন কমার আশঙ্কা,ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র চাষীরা। নলছিটিতে স্বাস্থ্যবিধি না মানায় ১৯জনের জরিমানা। ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন। রমজানের পবিত্রতা রক্ষার্থে চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবর ইশার স্মারকলিপি। রাজাপুরে নানা বাড়ির পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু। এবাদত‌ই হোক রমজানের ব্যস্ততা-সফিকুল ইসলাম সালেহী। চান্দিনার কামারখোলা কমিউনিটি কমপ্লেক্স মসজিদের উদ্যোগে রমজানের ইফতার সামগ্রী বিতরন।

হিজলায় গুয়াবাড়ীয়া ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল বানাতে চান-আমিনুল ইসলাম স্বপন চৌধুরী।

Swapan Chowdhury

নিজস্ব প্রতিবেদক।। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, গরীব দুখী মেহনতী মানুষের বন্ধু , সমাজসেবক `এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী, প্রচার প্রচারণা ও জনসমর্থনে এগিয়ে রয়েছেন। গণসংযোগ, প্রচার-প্রচারনা আর উঠান বৈঠক করে ব্যস্ত সময় পার করছেন।

অন্যান্য ইউনিয়নের মত গুয়াবাড়ীয়া ইউনিয়নে চলছে  নির্বাচনের উৎসবমুখর পরিবেশ। তিনি এলাকায় নিজের ব্যক্তি ইমেজে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন। এর বাইরেও একটা পরিচয় রয়েছে, তিনি বর্তমানে কেন্দ্রীয় বাংলাদেশ প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক। এছাড়াও হিজলা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সহ অনেক সহযোগী সংগঠনের সাথে জড়িত এই নেতা। তার দাবি বিগত দিন বছর যাবত জনসেবা আর সরকারের সেবক হয়ে এলাকায় উন্নয়নের কাজ করেছেন।  মতামতের ভিত্তিতে আমাকে আমার প্রতীক ঘোড়া মার্কায় রায় দিলে উন্নয়নের রোল মডেল হিসেবে ভূমিকা রাখবো।

গনসংযোগ আর উঠান বৈঠক করে ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেনও তিনি। এ মুহুর্তে তিনি জনসমর্থনে শীর্ষে রয়েছে । আগামী ১১ ই এপ্রিল রোজ রবিবার সাধারন ভোটারদের সুচিন্তিত রায় নিয়েই জনসেবা করতে চান এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী।

এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী বলেন, আমরা জনগনের ভোটের রাজনীতি করি, রাতের আধারে ভোট চুরির রাজনীতি করিনা, যারা এখনও আশায় আছেন নির্বাচনের দিন ভোট চুরি করে নির্বাচিত হবেন সেই আশা বাদ দিয়ে, অবহেলিত মানুষের পাশে দাড়ান এবং ভোটের রাজনীতি করুন।

উক্ত ইউনিয়নে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীক নিয়ে প্রার্থী হয়ে লড়ছেন এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী । তার প্রতিদ্বন্দ্বী ৪জন প্রার্থী রয়েছেন। তবে গনসংযোগ, আর উঠান বৈঠক,ভোটারদের সাথে কুশল বিনিময় সহ বিভিন্ন কারনেই জনপ্রিয়তায় অনেকটা এগিয়ে রয়েছেন তিনি।

ভোটাররা বলছেন, অবহেলিত এলাকাবাসীকে যে প্রার্থী নাগরিক সুবিধা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করবেন তার পক্ষেই ভোটের রায় দিবেন। এ জন্যই যোগ্য প্রার্থীকেই খুজছেন তারা। এলাকার উন্নয়নের হিসেব-নিকেশ করছেন ভোটাররা। এদিকে, কয়েকদিন ধরে রাত-দিন ঘোড়া প্রতীক নিয়ে প্রচার-প্রাচারনা ও উঠান বৈঠক করছেন এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী কর্মীদের সু-সংগঠিত করে তাদের নিয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন তিনি। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দিয়ে যাচ্ছেন নানা প্রতিশ্রুতি।

এ বিষয়ে ৩নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী জানান,  আমি আমার নির্বাচনী এলাকার জনসাধারণ কে নিয়ে একটি সুন্দর দূর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত একটি ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ। বাংলাদেশের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হবে, গুয়াবাড়ীয়া পরিষদ।  এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রেখে, সাধারণ মানুষকে নিয়ে এই ৩ নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদকে নতুনভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশ। এছাড়াও এলাকাবাসীর সেবার মান বৃদ্ধির পাশাপাশি জনকল্যানে কাজ করতে চাই। জয়ের ব্যাপারে আশাবাদি বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


close(x)

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page