বুধবার, ১৬ Jun ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

নোটিশ :
“দৈনিক মদিনা কন্ঠ” সাইটটি ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে প্রবাসীদের নামে চত্বর, অনুদান দিলেন এমপি মোকাব্বির। নলছিটির মগড় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের জয়জয়কার। মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ার জেরে দুটি গরু নির্মমভাবে কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারের ছেলে। তালতলীতে আগুনে পুড়ে গেল ১২ দোকান। সিলেট বিয়ানীবাজারে সিএনজি’র ধাক্কায় যুবক নিহত। প্রধানমন্ত্রীর উপহার ভুমিহীনদের গৃহ নির্মান কাজ পরিদর্শন করলেন উপ-পরিচালক। পরিবহণ শ্রমিক গ্রেফতার, প্রতিবাদে অবরোধ সিলেট-সুনামগঞ্জ সড়ক। সিলেটের বিশ্বনাথ উপজেলা ফের হয়ে উঠছে করোনার ‘হটস্পট’। আগৈলঝাড়ায় কথিত তিন সাংবাদিক একটি এতিমখানায় দিনভর অবরুদ্ধ, মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছে। সিলেট লাক্কাতুরা চা বাগান থেকে ৪ জুয়াড়ী গ্রেফতার।

ঈশ্বরদীতে দাফনের ১২ দিন পর কবর থেকে মরদেহর মাথা চুরি।

মরদেহর মাথা চুরি

অনলাইন ডেস্ক::  পাবনার ঈশ্বরদীতে দাফনের ১২ দিন পর কবর থেকে এক বৃদ্ধার মরদেহ তুলে তার মাথা কেটে নিয়ে গেছে কে বা কারা। বৃহস্পতিবার সকালে উপজেলার জয়নগর কেন্দ্রীয় কবরস্থান থেকে মাথাবিহীন মরদেহটি উদ্ধার করে পুনরায় দাফনের ব্যবস্থা করেছে পুলিশ।

বুধবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছে স্থানীয়রা। বৃহস্পতিবার সকালে বিষয়টি জানতে পেরে ঈশ্বরদী থানা ও সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে অবহিত করে কবরস্থান কমিটি। এরপর ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসীর উদ্দীন ও সলিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু ঘটনাস্থল পরিদর্শন করেন।

মরদেহটি জয়নগর পূর্বপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী ফজিলা খাতুনের (৮৫) বলে নিশ্চিত করেছে তার পরিবার। কবরস্থান কমিটি সূত্রে জানা যায়, গত ৩১ অক্টোবর বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন ফজিলা খাতুন। পরে ওইদিনই পরিবারের পক্ষ থেকে জয়নগর কবরস্থানে তাকে দাফন করা হয়।

ওসি নাসির উদ্দীন বলেন, এ বিষয়ে পরিবারের অনুমতি নিয়ে ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এরপর মরদেহটি দাফন করার ব্যবস্থা নেওয়া হয়। তবে এ ঘটনার সঙ্গে কে বা কারা সম্পৃক্ত তা জানা যায়নি।

এদিকে, গত ৩১ অক্টোবর একইদিন ফজিলা খাতুনের মেয়ের জামাই মজিবর রহমানও মারা যান। শাশুড়ি ও জামাইয়ের একই এলাকায় বাড়ি হওয়ায় তাদের দুজনের কবর পাশাপাশি ছিল। কিন্তু ১২ দিন পর কবর খুঁড়ে কী কারণে মরদেহের মাথা কেটে নেওয়া হয়েছে সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. দৈনিক মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush