শনিবার, ৩১ Jul ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

ঈশ্বরগঞ্জে সাংবাদিকদের সাথে ইউএনও’র প্রেস ব্রিফিং।

প্রেস ব্রিফিং

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মুজিববর্ষ উপলক্ষ্যে ভূমিহীন ও গৃহহীন “ক” শ্রেনীর উপকারভোগীদের মধ্যে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন বিষয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

জানা যায়, ২০২০-২০২১ অর্থ বছরে আশ্রায়ন প্রকল্পের আওতায় উপজেলার ভুমিহীনদের জন্য ৯০টি ঘর নির্মাণের বরাদ্ধ পাওয়া গেছে। ইতোমধ্যে ৮০টি ঘর নির্মান কাজ সম্পন্ন করা হয়েছে। নতুন বরাদ্ধ প্রাপ্ত ১০টি ঘর নির্মানাধীন রয়েছে। রবিবার সারাদেশের ন্যায় ঈশ্বরগঞ্জ উপজেলার ৮০টি ঘর উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপজেলা হল রুমে উদ্বোধন পরবর্তী অনুষ্ঠানে উপকারভোগীদের মাঝে ঘরের দলিলপত্র ও চাবি বুঝিয়ে দেয়া হবে।

প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, উপজেলার ঈশ্বরগঞ্জ ইউনিয়নে ১০টি, সরিষাতে-১৪টি, আঠারবাড়ীতে-১০টি, মাইজবাগে-৯টি, মগটুলায়-৪টি, রাজিবপুর ৩৪টি, উচাখিলা ৪টি, তারুন্দিয়া ইউনিয়নে ৫টি ঘর নির্মাণ করা হয়েছে। প্রতিটি ঘর নির্মানের ব্যয় হয়েছে ১লাখ ৯০ হাজার টাকা।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি অনামিকা নজরুল, উপজেলা প্রকৌশলী তৌহিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম সহ প্রিন্ট ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!