শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:১৯ অপরাহ্ন

নোটিশ :
“নিউজ মদিনা কন্ঠ” ওয়েব সাইটটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা।
ব্রেকিং নিউজ :
দাড়ি রাখার মধ্যে ১৭ টি উপকারিতা যেনে নিন। হিজলায় ৩নং গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী নিপু সিকদার। বাকেরগঞ্জ উপজেলাকে পরিচ্ছন্ন উপজেলা গড়তে তুলতে চান ওসি আলাউদ্দিন মিলন। হিজলায় তীব্র স্রোতের মুখে পরে ৭ জন যাত্রী নিয়ে টলার ডুবি। ঈশ্বরগঞ্জে বিয়ের জন্য যুবকের আত্মহত্যা। লালপুরে মৎস্য সম্পদ বৃদ্ধি প্রকল্পে পুকুর খনন কাজের উদ্ধোধন করেন এমপি বকুল। নাটোরের চলনবিলে বন্যপ্রাণী ও পাখি শিকার রোধে লিফলেট বিতরণ ও প্রচারণা। পাদ্রীশিবপুর ইউনিয়নের আস্থার প্রতীক জাহিদুল হাসান বাবু। নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান। হিজলায়,হাওলাদার এন্টারপ্রাইজ “ইনডেক্স ফিড”এর পরিবেশক।

ঈশ্বরগঞ্জে ভয়াবহ আগুনে পুড়ে চারটি ঘর ও নগদ অর্থ সহ ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি।

আগুনে পুড়ে চারটি ঘর

হোছাইন মুহাম্মদ তারেক , ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক ভয়াবহ আগুনে পুড়ে  চারটি ঘর নগদ অর্থ সহ প্রায় ২০লাখ টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে উচাখিলা ইউনিয়নের আলাদিয়ার আলগী গ্রামের রিপন মিয়ার বাড়িতে এই অগ্নিকান্ড সংঘটিত হয়।

ওই বাড়ির লাল মিয়ার ঘরের বিদ্যুৎতের সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে সাড়া বাড়িতে ছড়িয়ে পড়ে বলে জানা যায়। ভয়াবহ অগ্নিকান্ডে মৃত আকবর আলীর পুত্র লাল মিয়া ও রাসেল মিয়ার ২টি ঘর নগদ ৮০হাজার টাকা এবং মৃত আব্দুল বারেকের পুত্র মজিবুর ও রিপন মিয়ার ২টি ঘর নগদ ২লক্ষ ২০হাজার টাকা বিভিন্ন মালামাল সহ প্রায় ২০লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার বর্গ দাবি করেছেন। চারটি পরিবারের সদস্যরা এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন জানান, দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবার বর্গের মাঝে ঢেউ টিন বিতরন করা হবে।

“সকল আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিন”

নিউজটি শেয়ার করুন

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১. নিউজ মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
You cannot copy content of this page