শনিবার, ৩১ Jul ২০২১, ০৯:১২ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা।

করোনার তৃতীয় ঢেউ_BD news

হোছাইন মুহাম্মদ তারেক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:: করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় দুর্যোগময় পরিস্থিতিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্বাস্থ্যবিধি না মেনে মাস্ক ছাড়া অবাধে ঘোরাফেরা ও সরকারি বিধি নিষেধ অমান্য করে ব্যবসা করার অপরাধে ১০জনকে ৮হাজার ২শ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার উপজেলার পৌর বাজারের অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার মো. জাকির হোসেন এ জরিমানা করেন।

অভিযানে ঈশ্বরগঞ্জ পৌর বাজারের বিভিন্ন দোকানে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে সরকারের বিধি-নিষেধ অমান্য করায় সংক্রামক রোগ- প্রতিরোধ ও নির্মুল আইন-২০১৮ এর আইনে এ জরিমানা করেন। এ ছাড়াও একটি ফ্রিজের দোকানকে সাময়িক বন্ধ করে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায়, সরকার ঘোষিত লকডাউনে বিধি-নিষেধ অমান্য করায়; অর্থদণ্ড আরোপ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন:-
আগৈলঝাড়ায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।
নলছিটিতে ৩৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যাবসায়ি গ্রেপ্তার।
সিলেট বিয়ানীবাজারে সিএনজি’র ধাক্কায় যুবক নিহত।
ঝালকাঠি নব-নির্বাচিত মেয়র লিয়াকত আলী তালুকদারকে ফুলের শুভেচ্ছা।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!