শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘ মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :
বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান বরিশালে বিসিক উদ্যােক্তা মেলা দীর্ঘ ৬ মাস বন্ধ থাকায় পথে বসেছে আয়োজকরা, চালু’র দাবি ঝালকাঠিতে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামীলীগ নেতা সিদ্দিক গ্রেফতার খুলনার আমিরপুরে হাতপাখার প্রার্থী মাওঃ মিছবাহ উদ্দিনের ব্যাপক গণসংযোগ হিজলায় ৬শত সাতচল্লিশ শিশু শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত ব্রিজটি এখন যেন দুই গ্রামের মানুষের মরণফাঁদ মাওলানা আবদুর রাজ্জাক জেহাদীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর শোক ঝালকাঠি সরকারি কলেজে স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস বিশ্বনাথ উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির নিজাম সিদ্দিকী গ্রেফতার সেনহাটী ইউনিয়নে হাতপাখার প্রার্থীর গণসংযোগ

ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের হামলায় শূন্য বসত ভিটা

হোছাইন মুহাম্মদ তারেক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় শূন্য হয়েছে একটি বসত ভিটা। বৃহস্পতিবার ভোরে ওই ঘটনাটি ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের পিতাম্বর পাড়া গ্রামের মৃত জমত আলীর ছেলে আবুল কালামের সাথে পৈত্রিক সম্পদ নিয়ে মৃত কেরামত আলীর ছেলে সাহেদ আলীও তার সহোদর ভাইদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ঘটনার আগের দিন বুধবার আবুল কালামের বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে ভিটা শূন্য করে বৃহস্পতিবার ভোরে শূন্য ভিটায় সাহেদ আলীরা নতুন ঘর নির্মাণ করতে আসলে আবুল কালামরা বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সাহেদ আলীরা হামলা চালিয়ে হাতে থাকা দা দিয়ে কুপিয়ে আবুল কালামের স্ত্রী মিনা খাতুন কে মারাত্মক আহত করে। পরে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে ৪জন আহত হয়।

আহতদের মধ্যে আবুল কালামের ছেলে জুয়েল মিয়া (২৬), সাহেদ আলীর ভাই আবু হুরায়রা (৪৫) ও তার বোন শাহানা (৫০)। এ বিষয়ে আবুল কালাম বাদি হয়ে ঈশ^রগঞ্জ থানায় একটি এজহার দায়ের করেছেন।

ঘটনাটি নিয়ে আবুল কালাম বলেন, আমার পৈত্রিক সূত্রে পাওয়া জমিতে প্রায় ৩২বছর ধরে বাড়িঘর নির্মাণ করে বসবাস করে আসছি। হঠাৎ সাহেদ আলী ও তার ভাইয়েরা ওই জমি তাদের ক্রয়কৃত বলে দাবি করে জোর পূর্বক আমার বসত ঘর ভেঙ্গে ওই জায়গায় তারা ঘর তুলতে চেষ্টা করে। তাতে বাধা দিলে দা দিয়ে আমার স্ত্রীকে কুপিয়ে মারাত্মক আহত করে।

সাহেদ আলীর ভাই আবু রায়হান বলেন, এ জমি আমাদের ক্রয়কৃত সম্পত্ত্বি তাই ভাংচুর করে নিজেদের জায়গা দখলে নিতে চেষ্টা করছি। তবে সাংবাদিকরা ওই জমির দলিল দেখতে চাইলে তারা তা দেখাতে পারেনি।

ঈশ্বরগঞ্জে থানার ওসি আব্দুল কাদের মিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!