শনিবার, ৩১ Jul ২০২১, ০৯:৩০ অপরাহ্ন

নোটিশ :
দেশ-বিদেশের সকল আপডেট খবর পেতে ভিজিট করুন অনলাইন ভার্সন ‘দৈনিক মদিনা কন্ঠ’ ধন্যবাদ।
ব্রেকিং নিউজ :

ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে নরসুন্দরের মৃত্যু।

হোছাইন মুহাম্মদ তারেক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মালবাহী ট্রেনের নীচে কাটা পড়ে এক নরসুন্দরের মৃত্যু হয়েছে। রোববার ভোরে সোহাগী রেলষ্টেশনের রেলক্রসিং গেটের পূর্ব পাশে ভৈরব থেকে ময়মনসিংহগামী মালবাহী ট্রেনের নীচে কাটা পড়ে শ্রবণ প্রতিবন্দি সোনা মিয়া (৭৫) নামের এই নরসুন্দরের মৃত্যু হয়।

জানা যায়, তার বাড়ি উপজেলার সোহাগী ইউনিয়নের বগাপুতা গ্রামে। সোনা মিয়া প্রায় ৩০ বছর ধরে সোহাগী রেল ষ্টেশনের পরিত্যাক্ত ২নং লাইনের উপর বসে নরসুন্দরের কাজ করে জীবিকা নির্বাহ করতো। ঘটনার দিন সকাল ৭টায় বাড়ি থেকে রেল লাইন ধরে সোহাগী বাজারে আসার পথে রেলগেইট সংলগ্ন স্থানে পৌঁছলে মালবাহী ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের ছেলে জুয়েল মিয়া ও সোহাগী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান জানান, নিহত সোনা মিয়া শ্রবণ প্রতিবন্দি ছিলেন ফলে ট্রেনের শব্দ না শুনায় তিনি এ দূর্ঘটনার শিকার হন।

খবর পেয়ে কিশোরগঞ্জ জিআরপি পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

উপ-পরিদর্শক মোহাম্মদ ইউনুস জানান, নিহত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#

মন্তব্য প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। প্রকাশিত লেখাটির আইনগত, মতামত বা বিশ্লেষণের দায়ভার সম্পূর্ণরূপে লেখকের । মদিনা কন্ঠ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এসব মন্তব্যের কোনো মিল নাও থাকতে পারে। লেখকের নিজস্ব মতামতের কোনো প্রকার দায়ভার “মদিনা কন্ঠ‘র কর্তৃপক্ষ ” নেবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮ - ২০২১.  মদিনা কন্ঠ
Design & Developed BY Rahmatullah Palush
error: Content is protected !!